বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম :
আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব আশুলিয়ায় হাঁস পালনের মাধ্যমে স্বাবলম্বী, কর্মসংস্থানের অপার সম্ভাবনা ময়মন‌সিংহ শেরপুর আঞ্চ‌লিক মহাসড়‌কের চারলেন এর কা‌জ শুরু

ময়মনসিংহে প্রাথমিক নিয়োগ বঞ্চিতদের মানববন্ধন

দেলোয়ার হোসেন রাজীব, ময়মনসিংহ প্রতিনিধি

“বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ,বেকার মুক্ত হবে বাংলাদেশ” এই স্লোগানে প্রাথমিক সহকারি শিক্ষক নিয়োগ ২০১৮ এর মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণকারি সবাইকে প্যানেল গঠন করে নিয়োগের দাবিতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনায় মানববন্ধন করেছে এক ঝাঁক চাকরি প্রার্থী বেকার । ২৪ই ফ্রেব্রুয়ারি(সোমবার) সকালে ময়মনসিংহের ফিরোজ জাহাঙ্গীর চত্বরে আয়োজিত মানববন্ধনে অংশ গ্রহন করে শতাধিক চাকরি প্রার্থী ।

এ সময় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা প্যানেল বাস্তবায়ন কমিটির সভাপতি মোঃ আজহারুল ইসলাম,সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন,সহ সভাপতি মুস্তাফিজুর রহমান এবং তরুনী আলম ছাড়াও আরো অনেকে । বক্তারা এ সময় ২০১৮ সালে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহনকারি সবাইকে প্যানেল করে অবিলম্বে সরাসরি নিয়োগের দাবী জানান ।

প্রধানমন্ত্রীর বাণী “মুজিব বর্ষে কেউ বেকার থাকবে না” এ কথার সঠিক বাস্তবায়নের দাবি জানানোর পাশাপাশি বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি দেয়ার উদারত্ব আহ্বান জানান উপস্থিত বক্তারা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ