বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

বেশি দামে মাস্ক বিক্রি, ২ ফার্মেসিকে জরিমানা

ডেক্স নিউজ

ময়মনসিংহে সার্জিক্যাল মাস্কের দাম নিয়ন্ত্রণে রাখতে অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।এ সময় বেশি দামে মাস্ক বিক্রি ও পণ্যের রসিদ সংরক্ষণ না করার অপরাধে দুটি ফার্মেসিকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

আজ সোমবার দুপুরে শহরের দুর্গাবাড়ি এলাকায় এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদুর রহমান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অতিরিক্ত মূল্যে মাস্ক বিক্রি প্রতিরোধে এ অভিযান চালানো হয়। অভিযানে বেশি দামে সার্জিক্যাল মাস্ক বিক্রি ও পণ্যের চালান রসিদ না দেখাতে পারায় ওই এলাকার বায়োল্যাব সার্জিক্যাল ফার্মেসিকে ভোক্তা অধিকার আইনে ১০ হাজার টাকা এবং এস কে মেডিসিন ফার্মেসিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নাহিদুর রহমান বলেন, দোকানিদের প্রতি মাস্কে ২০ থেকে ২৫ শতাংশের বাইরে মুনাফা করতে বারণ করা হয়েছে। কেউ যদি আইন ও নির্দেশনা অমান্য করে অতি মুনাফা এবং পণ্যের যথাযথ রসিদ সংগ্রহ-সংরক্ষণ না করে তাহলে আইন অনুযায়ী শাস্তি দেওয়া হবে। বাজার নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ