বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন

যবিপ্রবি ল্যাবে জেলা সিভিল সার্জনসহ ৮০ জনের করো না শনাক্ত
মোরশেদ আলম, যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি / ১১৫ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

যশোর জেলা সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. শেখ আবু শাহীন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জনের মুখপাত্র ডা. রেহেনেওয়াজ।

তিনি জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জেনোম সেন্টারের পরীক্ষায় রোববারের ফলাফলে চার জেলার আরও ৮০ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

এর মধ্যে রয়েছেন যশোরের সিভিল সার্জনও। বেশ কিছুদিন তার জ্বর হওয়ায় শনিবার নিজের নমুনা দিয়েছিলেন। রোববার পাওয়া ফলাফলে জানতে পেরেছেন তার করোনা পজিটিভ।

ডা. রেহেনেওয়াজ আরও বলেন, সিভিল সার্জন সুস্থ্য আছেন। আপাতত তিনি তার সরকারি বাংলোতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এ নিয়ে যশোরে করোনাভাইরাস মোকাবেলা করার জন্য গঠিত জেলা কমিটির তিন সদস্য করোনায় আক্রান্ত হলেন।

প্রথম আক্রান্ত হয়েছিলেন জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ কুমার রায়। ইতিমধ্যে তিনি সুস্থ হয়ে উঠেছেন। পরে আক্রান্ত হন কমিটির আরেক সদস্য ও প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন। তিনি ঢাকায় চিকিৎসাধীন আছেন।

এদিকে, যশোরের ডেপুটি সিভিল সার্জনও ক্যানসারে আক্রান্ত। ফলে স্বাস্থ্য প্রশাসন সামলানোর জন্য বড় ধরনের শূন্যতা তৈরি হয়েছে। এই অবস্থায় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মীর আবু মাউদকে ভারপ্রাপ্ত সিভিল সার্জন হিসেবে নিযুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, রোববার দুপুর পর্যন্ত যশোরে করোনায় মোট আক্রান্ত ৯৮৩ জন, আর সুস্থ্য হয়েছেন ৪৮৭ জন। এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ১৫ জন।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares