শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

যশোরের কেশবপুরে সন্ত্রাসী কায়দায় পেটালো এক গৃহবধূকে

মোরশেদ আলম, কেশবপুর যশোর।

কেশবপুর উপজেলার শ্রীরামপুর দাসপাড়ায় গ্রামে সরকারের দেওয়া ডিপটিউবওয়েলে পানি আনাকে কেন্দ্র করে ঘটনাটি ঘটে। নেমাই দাসের নেতৃত্বে সন্ত্রাসী কায়দায় হামলা, কার্তিক দাসের স্ত্রী ষষ্ঠী রানী দাস(৩৫), মেয়ে রাজ রানী দাস(১৬)কে মারপিট করে গুরুতর আহত করে ।

রবিবার বিকেল পাঁচটায়, হামলায় নেতৃত্ব দানকারী নিমাই দাস, এর বাড়ির পাশে পানি আনতে গেলে, পূর্ব শত্রুতার জের ধরে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

একপর্যায়ে প্রতিবাদ করলে, দাসপাড়ার নরেন দাসের পুত্র নিমাই দাশ, রবিন, নরেন,রুপালী, একত্রিত হয়ে ষষ্ঠী রানির উপর চড়াও হয়ে, বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে, তার মাথায় আঘাত করে। কার্তিকের স্কুল পড়ুয়া মেয়ে রাজরানী, ঠেকাতে গেলে তাকেও মারপিট করে। গুরুতর আহত অবস্থায়, এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে। কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ