বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম :
আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব আশুলিয়ায় হাঁস পালনের মাধ্যমে স্বাবলম্বী, কর্মসংস্থানের অপার সম্ভাবনা ময়মন‌সিংহ শেরপুর আঞ্চ‌লিক মহাসড়‌কের চারলেন এর কা‌জ শুরু

যশোরে কোয়ারেন্টাইনে থাকা কবিরের মৃত্যু হয়েছে

মীর ফারুক, যশোর থেকে

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে কোয়ারেন্টাইনে থাকা আলমগীর কবিরের মৃত্যু হয়েছে। সে কিডনি জনিত সমস্যায় ভারতে যায়। লক ডাউনের আগে ফিরেআসলে তাকে হাসপাতালে কোয়ারেন্টারে রাখা হয়।

কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় বৃহস্পতিবার সকাল ৭টায় তার মৃত্যু হয়।

নিহত আলমগীর কবির যশোরের চৌগাছা উপজেলার স্বরূপদাহ গ্রামের আনারুল হকের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আলমগীর কবির কিডনির সমস্যার জন্য ভারতে যায়। সেখানে লকডাউনের আগে গত ১০ এপ্রিল চলে আসেন। এরপর তাকে যশোর জেনারেল হাসপাতালের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকাল ৭টায় ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার দেবাশিষ জানান, আলমগীর কবির কিডনির চিকিৎসার করানোর জন্য ভারতে যান। সেখানে থেকে ফেরার পর হাসপাতালের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। বৃহস্পতিবার সকাল ৯টায় তার কিডনির ডায়ালাইসিস্ করানোর কথা ছিল। তার আগেই তার মৃত্যু হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, হাসপাতালে ভর্তি করার পর আলমগীর কবিরের করোনার সম্পল পাঠানো হয়। বুধবার তার রিপোর্ট এসেছে। কিন্তু রিপোর্টে করোনার নেগেটিভ এসেছে। বৃহস্পতিবার সকালে মৃত্যু হলে তার স্ত্রী সানজিদা লাশ বুঝে নিয়ে চলে গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ