বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:৪৪ অপরাহ্ন

যশোরে বাবার সামনে ছেলে খুন!

মীর ফারুক, যশোর থেকে

যশোর সদরে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় কারনে আপন দুই ভাইকে কুপিয়ে গুরুতর জখম করে সস্ত্রাসীরা। ঘটনাস্থলে রাসেল(২৫) মারা যায়। অপর ভাই আল আমিন গুরুতর জখম হয়ে চিকিংসাধীন রয়েছে। নিহত সাব্বির হোসেন রাসেল যশোর জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারন সম্পাদক ছিলেন।

বুধবার রাত ১১টার দিকে যশোর বালিয়া ভেকুটিয়া নিজ গ্রামে দুর্বৃত্তরা তাদেরকে কুপিয়ে গুরুতর ভাবে জখম করে। ঘটনাস্থলে রাসেল মারা যায়, অপর ভাইকে উদ্ধার করে যশোর সরকারী হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে আল আমিনে অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতে তাকে ঢাকায় প্রেরন করা হয়েছে।

নিহতের পিতা স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আবু সালেক বলেন, রাতে তিনিসহ তার দু’ছেলে বালিয়া ভেকুটিয়া শ্মশান পাড়ায় নিজ বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। এ সময় শামিনুর ও পিচ্চি বাবুসহ কয়েকজন সেখানে বেপরোয়া চলাফেরা করায় রাসেল তাদেরকে ধমক দেয়। এতে ক্ষুব্ধ হয়ে কিছুক্ষণ পর দুর্বৃত্তরা দলবলসহ ফের সেখানে গিয়ে রাসেল ও আল-আমিনকে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই মারা যায় রাসেল। আল-আমিনকে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এম আব্দুর রশিদ জানান, আল-আমিনের অবস্থাও সঙ্কটাপন্ন থাকায়। রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে করেন, তিনি বলেন পুর্ব শত্রুতার জের ধরে হত্যাকান্ডটি সংঘটিত হয়। খুনিদের ধরতে পুলিশের অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ