শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

যশোর এখনো করোনা ভাইরাস মুক্ত

মীর ফারুক, যশোর

যশোরে করোনা সন্দেহে নতুন আরো ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।এই নিয়ে যশোরে মোট ৪৭ জন ব্যক্তি নমুনা সংগ্রহ করা হলো।

তাদের মধ্যে ২২ জনের করোনা পরিক্ষার ফলাফল পাওয়া গেছে।তবে তাদের কারো শরীরে করোনা ভাইরাসের জীবাণু পাওয়া যায়নি।

জেলা সিভিল সার্জন সূত্রে জানা গেছে, সংগ্রহ করা ৪৭ নমুনার মধ্যে এখনো পর্যন্ত ২২ জনের পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। তবে তাদের কারো শরীরে করোনাভাইরাসের জীবাণু পাওয়া যায়নি। আজ সোমবার সংগ্রহ করা ১২ জনের নমুনাসহ জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৭ জনের। যাদের মধ্যে ইতিমধ্যে ২২ জনের পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। শুধু আজকেই ফলাফল পাওয়া গেছে ১৬ জনের। যাদের নমুনা আগেই সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। গত ২৫ মার্চ থেকে যশোরে করোনা সন্দেহে নমুনা সংগ্রহ শুরু হয়।

জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, করোনার লক্ষণ দেখা দিলে আমরা তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার পাঠাচ্ছি। তবে এখনো পর্যন্ত যশোরে কারো শরীরে করোনাভাইরাসের জীবানু পাওয়া যায়নি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ