সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:৩১ পূর্বাহ্ন

যশোর শার্শায় পিকনিক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

মীর ফারুক, যশোর

যশোর সাতক্ষীরা মহাসড়ক হাড়িখালী মোড়ে স্কুলের শিক্ষা সফরে যাওয়া বাসের সাথে ও সাতক্ষীরা গামী যাত্রবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে হয়। ঘটনায় ১ জন নিহত স্কুলের শিক্ষক ছাত্র ছাত্রীসহ ১৫ জন আহত হয়।

বুধবার সকাল ৮ ঘটিকার সময় শার্শা উপজেলা হাড়িখালী নামক স্থানে এই দুঘর্টনা ঘটনা ঘটে। নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি,তবে ধারনা করা হচ্ছে নিহত ব্যক্তি বাসের ড্রাইভার, নিহত ব্যক্তির পকেটে নগদ ৯৮,৩৩০ টাকা পাওয়া গেছে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শনে আসেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকতা পুলক কুমার কুন্ড,নাভারন হাইওয়ের ফাঁড়ির ইনর্চাজ জহিরুল ইসলাম জহির, ও শার্শা থানা পুলিশ আহতদের সাথে কথা বলে জানা যায় তারা সবাই কলারোয়া বিবিআরএনএস স্কুল থেকে শিক্ষা সফরে গ্রীন বাংলা পরিবহনে করে নাটোর যাচ্ছিলো, হাড়িখালী মোড়ে পৌছালে যশোর থেকে আসা যাত্রবাহী বাস লিজা আশিক সাথে মুখোমুখি সংঘর্ষ হয়,ফলে ঘটনাস্থলে বাসের ড্রাইভার নিহত ও স্কুলের শিক্ষক ছাত্রছাত্রী হেলপার আহত হয়।


স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে শিক্ষক বনি আলী ছাত্রী,তুপ্তি ছাত্রী ইভা ও হেলপার নবীর হোসেন অবস্থা গুরুত্ব হওয়া তাদেকে যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকী ৭জন খাদিজা,আসমা, ইভা,তৃষা, নাসিমা,শহিদুল ও সুরাইয়া খাতুন শার্শা সরকারী হাসপাতালে চিকিংসাধীন রয়েছে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শনে আসেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকতা পুলক কুমার কুন্ড,নাভারন হাইওয়ের ফাঁড়ির ইনর্চাজ জহিরুল ইসলাম জহির, ও শার্শা থানা পুলিশ নাভারন হাইওয়ে ফাঁড়ির ইনর্চাজ জহিরুল ইসলাম জহির জানান,শিক্ষা সফরে বাসের সাথে যাত্রবাহী বাসের সংঘর্ষেরর ঘটনা ঘটে।ঘটনায় ড্রাইভার নিহত হয়েছে,তবে তার পরিচয় জানা যায়নি,নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ