শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:০৩ অপরাহ্ন

রাজবাড়ীতে করোনা গুজব ছড়ানোকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষ, নিহত ১ আহত ১১ জন

মোঃ কবির হোসেন, রাজবাড়ী

রাজবাড়ী সদর উপজেলার ভবদিয়া গ্রামে করোনা ভাইরাস সংক্রান্ত গুজব ছড়ানোকে কেন্দ্র করে এলাকাবাসীর দু’পক্ষের সংঘর্ষে ঘটনাস্থলেই লাভলু (৪৮) নামে একজনে মৃত্যু হয়েছে। নিহত লাভলু ভবদিয়া এলাকার মৃত অকেল উদ্দিনের ছেলে । এ ঘটনায় ১১ জন আহত হয়েছে। এ ঘটনায় ৭জন কে আটক করেছে রাজবাড়ী থানা পুলিশ।

সরেজমিনে গিয়ে জানাগেছে, গত বুধবার ভবদিয়া বাজারে করোনা নিয়ে আলোচনা হচ্ছিলো । নিহত লাভলুর ভাগনে সানাই সেখ জানান, এলাকায় গত একবছর বিদেশ ফেরত খলিল নামে এক ব্যাক্তি দীর্ঘদিন অসুস্থ্যতার কারনে মারা যায়। ঐ ব্যাক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারাগিয়েছিলো বলে দাবী করে স্থানীয় গ্রাম্য চিকিতস্যক মোহনের ছেলে মোঃ খালেক। এ কথা কে কেন্দ্র করে আমার মামা লাভলুর সাথে ও মান্নানের সাথে গণ্ডগোল হয়। পরে এ বিষয়টা সমাধানের জন্য স্থানীয় বরাট ইউপি’র চেয়ারম্যান দায়িত্ব নিয়েছিলো। কিন্তু তারপরদিন বৃহস্পতিবার এ বিষয়টা নিয়ে আবার উভয়ের মধ্যে তর্ক – বিতর্ক হয়।

শনিবার সকাল ৭ টার দিকে লাভলু মোল্লাকে খালেক ও তার ভাইরা মিলে আটক করে ও মারধর করে । পরে নিহত লাভলু বাড়ীতে গিয়ে তার অন্যান্যভাইদের কাছে জানালে তারা সকল ভাই ও আত্নীয় স্বজন নিয়ে খালেকের কাছে জিজ্ঞাসাবাদের জন্য। এ সময় উভয়ের মধ্যে একপর্যায়ে কথাকাটাকাটি ও পরে দেশিয় অস্ত্র স্বস্ত্র নিয়ে সংঘর্ষ বেধে গেলে উভয় পক্ষের ১১ জন আহত হয় এবং ঘটনাস্থলে লাভলু মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার জানান, এ ঘটনায় ভবদিয়া এলাকার মৃত মুন্সের আলীর ছেলে খালেক, ছালেক, গাফফার,নুরু ইসলাম ও একই এলাকার সুলতান এবং সোহান ফকির সহ মোট ৭ জন কে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ