বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:৪৩ পূর্বাহ্ন

রাজবাড়ীতে করোনা প্রতিরোধে ৩টার পর বন্ধ সব দোকানপাট

মোঃ কবির হোসেন, রাজবাড়ী

কোন মানুষ খুব বেশি জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যেতে পারবেনা, শুধুমাত্র ওষুধের দোকান ছাড়া নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের কোন দোকান বিকেল ৩ টার পর খোলা রাখা যাবেনা এবং জেলায় সকল ধরনের যানবাহন প্রবেশে ও জেলা থেকে যানবাহন বের হওয়া কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হবে। শুক্রবার (১০ এপ্রিল) সকাল থেকে এ আদেশ কার্যকর হবে এবং পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত তা কার্যকর থাকবে।’

 

আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে ফৌজদারী অপরাধে আইনগত কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান জেলা প্রশাসক দিলসাদ বেগম। করোনা ভাইরাস সংক্রমণ রোধে জেলা প্রশাসন এবার আরো কঠোর হয়েছে ।
সম্প্রতি রাজবাড়ীতে সোনিয়া আক্তার নামে এক নারীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন রাজবাড়ী ।

সামাজিক দূরুত্ব বজায় রাখতে এবং করোনা ভাইরাস সংক্রমণ রোধে পূর্বের আদেশ বলবত রাখার পাশাপাশি গত ৯ই এপ্রিল দুপুরে শুধু মাত্র ঔষধের দোকান ব্যাতীত সকল ধরনের দোকানপাট বেলা ৩ টার মধ্যে বন্ধের সিদ্ধান্ত গ্রহন করে জেলা করোনা প্রতিরোধ কমিটি ।

জেলা প্রশাসক দিলসাদ বেগম জানান, ‘করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, সেনাবাহিনী ও ব্যাটালিয়ন আনসার বাহিনীর সদস্যরা মাঠে কাজ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ