শনিবার, ০৮ মে ২০২১, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

রাজবাড়ীতে ছাঁদ থেকে লাফিয়ে করোনা রোগীর মৃত্যু

কবির হোসেন, রাজবাড়ী

রাজবাড়ীতে ছাঁদ থেকে লাফিয়ে তপন দত্ত (৪২) নামে এক করোনা পজেটিভ রোগীর মৃত্যু হয়েছে। নিহত তপন দত্ত রাজবাড়ী সদরের ভাজনচালা ,বিনোদপুর এলাকার নিত্তলাল দত্তের ছেলে। ১১ই জুন সন্ধ্যা আনুমানিক ৬টার দিকে স্থানীয় নির্মাণাধীন ৩ তলা একটি বিল্ডিং থেকে লাফিয়ে মাটিতে পরে।

এরপর তাকে রাজবাড়ী সদর হাসপাতাল আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইনচার্জ আব্দুল্লা আল মামুন জানান, তপন দত্ত গত ১০ই জুন করোনা ভাইরাসের নমুনা পজেটিভ আসে।

পরে তাকে বাড়ীতে থাকতে বলা হয়। আজকে সকালে তার বাড়ীর অন্যান্য সকলের নমুনা আনার জন্য আমাদের করোনা টিম গেলে তার পরিবারের লোকেরা নমুনা দিতে অস্বীকার করে এবং আমাদের সাথে অসৌজন্য মূলক আচরণ করে। পরে আমরা চলে আসি। স্থানীয় এলাকাবাসীর চাপে পরে একই দিন বিকেলে করোনা আক্রান্ত তপন দত্তকে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটে আনতে গেলে তাকে তার বাড়ীতে পাওয়া যায় নি। আমরা আবার চলে আসি। এরপর সন্ধ্যায় আমরা জানতে পারি সে একটি বিল্ডিং এর ছাঁদ থেকে লাফিয়ে আত্নহত্যা করেছে।

এ বিষয়ে রাজবাড়ী সিভিল সার্জন ডাঃ নুরুল ইসলাম জানান, রাজবাড়ীতে করোনা রোগী দিন দিন বাড়ছে। আক্রান্ত অনেক রোগীকেই আমরা হোম আইসোলেশনে রেখেছি। করোনা পজেটিভ হওয়ার পর তার পরিবারের সাথে কথা বলে হোম আইসোলেশনে রাখার কথা বলি। কিন্তু তার অবাধ চলাফেরার কারনে ও স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে তাকে হাসপাতালের করোনা ইউনিটে আনতে মেডিকেল টিম গিয়ে তাকে বাড়ীতে পাওয়া যায়নি। সন্ধ্যায় খবর পাই সে ছাদ থেকে লাফিয়ে আত্নহত্যা করেছে।

এ বিষয়ে কথা বলার জন্য রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদারের মোবাইলে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেন নি।

নিহত তপন দত্তের লাশ আপাতত রাজবাড়ী সদর হাসপাতালে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স