শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৪৭ অপরাহ্ন

রাজবাড়ীতে হরিসভা মন্দিরে চুরি

মোঃকবির হোসেন,রাজবাড়ীঃ

রাজবাড়ী সদর থানার লক্ষীকোল এলাকায় লক্ষীকোল হরিসভা মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মন্দির কমিটির সাধারণ সম্পাদক শংকর কুমার সাহা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় অজ্ঞাতনামা মামলা দায়ের করেছেন।

মন্দির কমিটি সূত্রে জানাগেছে ,রাজবাড়ী লক্ষীকোল হরিসভা মন্দির রাজবাড়ীর মধ্যে হিন্দু ধর্মের উপাসনালয়য়ের জন্য ১৩৬৪ বঙ্গাব্দে স্থাপিত হয়েছিলো। শহরের পুরাতন মন্দিরে সেবায়েত রয়েছেন দুইজন অচুত্যনন্দ কৃষ্ণদাস বাবাজী ও সহকারি সেবায়েত কৃষ্ণ গোপাল দাস ।

তারা জানান গত ১৬ই মার্চ রাতে মন্দিরের কাজ শেষ করে মন্দির গেটে তালা লাগিয়ে রাত ১২টার দিকে আমরা ঘুমাতে যাই। ভোরে ঘুম থেকে জেগে মন্দিরে পুজার কাজে গিয়ে দেখি মন্দিরের তালার লকার ভাঙা এবং মন্দিরের ভেতরে থাকা মূর্তির সাথে থাকা ৭টি স্বর্ণের চেন একটি মুকুট চারটি হাতের বালা পাচটি টিপ একটি ছোট মুকুট ,রুপার তৈরী পায়ের তোরা ছয় জোড়া করে মোট বার টি বড় মুকুট একটি কোমরের বিছা বড় দুইটি ও ছোট চারটি এবং শিলা বিগ্রহ দুইটি চুরি করে কে বা কারা নিয়েগেছে এবং দুইটি মূল্যবান পাথর সহ কয়েক লক্ষ টাকার স্বর্ণালঙ্কার চুরি হয়েছে।

এ বিষয়ে স্থানীয়রা জানান মন্দিরের আশেপাশে অনেক পরিচিত অপরিচিত যুবক ছেলেরা আড্ডা দেয় । এর আগেও এই মন্দিরের দকান বাক্স চুরি হয়েছিলো।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে । ঘটনায় এখন পর্যন্ত কাউকেই গ্রেফতার করা যায়নি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ