শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

রাজবাড়ীর সেই মেডিক্যাল অফিসারের সন্ধায় পজেটিভ সকালে নেগেটিভ

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে করোনা আক্রান্ত রিপোর্ট সন্ধ্যায় পজেটিভ পাওয়ার পর সেই উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে পরদিন সকালে । আর এ নিয়ে গুঞ্জন শুরু হয়েছে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এর কর্মস্থল ও বাড়ীতে । স্বস্থির নিঃশ্বাস ফেলেছেন তিনি।

উল্লেখ্য, মোঃ শহীদুল্লাহ্ মোল্লা (৫৮) উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, স্বাস্থ্য কেন্দ্র কালুখালী তে কর্মরত ছিলেন। সে কুষ্টিয়া জেলার খোকসা থানার শিমুলিয়া গ্রামের বাসিন্দা।আক্রান্ত হবার পর নিজ এলাকায় স্বাস্থ কমপ্লেক্সে চিকিতস্যাধীন ছিলেন তিনি।

 

জানাগেছে, কর্মস্থল থেকে নিজ এলাকায় যাওয়ার পর জ্বর ,সর্দি কাশি দেখা দিলে গত ১৬ই মে ২০২০ (পেসেন্ট আইডি নং- ১৩৫ ) সে নমুনা দিলে ২১শে মে (বৃহস্পতিবার) সন্ধ্যায় আইসি ডি ডি আর বি থেকে তার ব্যাক্তিগত মোবাইলে রিপোর্ট পজেটিভ আসে। রিপোর্টর পাওয়ার পর সে নিজ এলাকায় স্বস্থ্যকেন্দ্রে চিকিতস্যাধিন ছিলেন । বিষয়টি নিশ্চিত করেছিলেন রাজবাড়ী সিভিল সার্জন ডাঃনুরুল ইসলাম।মোঃ শহীদুল্লাহ্ মোল্লার আক্রান্তের খবর তার পরিবার সহ তার কর্মস্থলে সকলের মাঝে ভীতির সৃষ্টি করে। তার গ্রামের বাড়ী লকডাউন করা হয়। এবং পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহের প্রস্তুতি চলছিলো।

এ বিষয়ে কালুখালি উপজেলা কমপ্লেক্সের করোনা ইনচার্জ ডা, খন্দকার মোঃ আবু জালাল জানান, শহীদুল্লাহ্ মোল্লার সাথে আমরা একত্রে কাজ করেছি। মাক্স ছাড়া সে আমাদের সাথে কাজ করেছে। আমরা এ নিয়ে হেলথ কমপ্লেক্সের সবাই খুবই ভয়ে ছিলাম। চিন্তায় পরে গিয়েছিলাম যদি আমাদের সবাই আক্রান্ত হই তাহলে স্বাস্থ কমপ্লেক্স কিভাবে চলবে। এমন কি শহিদুল্লার বাড়ীতে ৯ জন সদস্যও খুব ভয়ে ছিলেন। পরদিন বিকালে আইসি ডি ডি আর বি থেকে তার ব্যাক্তিগত মোবাইলে ১৮-০৫-২০২০ ( পেসেন্ট আইডি -১৬২৬৩) রিপোর্ট নেগেটিভ আসে।

এ বিষয়ে রাজবাড়ী সিভিল সার্জন ডাঃ নুরুল ইসলাম জানান, আইসি ডি ডি আর বি থেকে ইমেল লেখার সময় ভুল করেছিলো।পরবর্তীতে তারা যখন দেখতে পেরেছে তৎক্ষণাৎ সঠিক রিপোর্ট পাঠিয়েদিয়েছে। তবে তারা খুব তাড়াতাড়ি ভুল ধরতে পেরেছে তাই খুব দ্রুত রিপোর্ট পেয়েছি।যদি এ ভুল ধরতে অনেক দেরি হতো তাহলেতো সবাই ভয়েই থাকতো ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ