সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন

রাজবাড়ী গোয়ালন্দ উপ-নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

কবির হোসেন,রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে তিন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

 

সোমবার (৯ই মার্চ) সকাল ১১টায় জেলা নির্বাচন অফিসারের সভা কক্ষে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ হাবিবুর রহমান এ প্রতীক বরাদ্দ দেন।

 

এ সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ মোস্তফা মুন্সিকে নৌকা, বিএনপি মনোনীত মোঃ মাহুব আলম কে ধানের শীষ ও স্বতন্ত্র প্রার্থী মোঃ নুরুল ইসলাম মন্ডলকে ঘোড়া প্রতীক দেওয়া হয়।
প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ মোস্তফা মুন্সি, বিএনপি মনোনীত প্রার্থী মাহুব আলম ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

 

১টি পৌরসভা ও ৪টি ইউনিয়ন নিয়ে গঠিত এ উপজেলায় মোট ভোটার ৯১ হাজার ৫৪৪ জন। এরমধ্যে ৪৫ হাজার ৫০০ মহিলা ও ৪৬ হাজার ৪৪ জন পুরুষ ভোটার। তবে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সুন্দর করতে প্রশাসনের প্রতি আবেদন জানান প্রার্থীরা।

 

উল্লেখ্য, ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে ২০১৯ সালের ২৪ মার্চ অনুষ্ঠিত হয়। নির্বাচিত চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম গত ১৭ অক্টোবর-১৯ সালে মৃত্যুবরণ করলে উপজেলায় উপ-নির্বাচনের প্রক্রিয়া শুরু হয় ১৬ই ফেব্রুয়ারি-২০ নির্বাচনী তফসীল ঘোষনা করা হয়।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৯ মার্চ গোয়ালন্দ উপজেলা পরিষদ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স