বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:০২ অপরাহ্ন

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

মোঃ জিলহাজ বাবু চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ ৭ জন নিহত। ২৯ ফেব্রুয়ারি শনিবার দুপুর সাড়ে ১২ টার সময় রাজশাহী-চাঁপাই মহাসড়কে কাদিপুর নামক স্থানে রাজশাহী থেকে ছেড়ে আসা চাঁপাই গামী একটি প্রাইভেট কার (ঢাকা-মেট্রো-খ-১১-৩২৬০) নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিলে প্রাইভেট কারটি দোমড়ে মুচড়ে যায়।

এতে করে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। খবর পেয়ে গোদাগাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা উপস্থিত হয়ে গুরুতর আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।
পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় আরো ৪ জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন রাজশাহীর বোয়ালিয়া থানার ইসলামপুর দেবী সিংপাড়া গ্রামের মৃত ফজলুর রহমান এর ছেলে মোসাব্বর হোসেন আকাশ (৪০), মোসাব্বর হোসেন আকাশ এর স্ত্রী হাসনারা বেগম (৩৫), ছেলে আবিদ আল হাসান (৭ মাস), মেয়ে মুসফিরা (৭ বছর), ও পৌর এলাকার কেল্লাবারুইপাড়ার রমজান এর স্ত্রী আশিয়া (৩৫), মেহেরচন্ডি এলাকার মতিউর রহমান এর ছেলে ড্রাইভার মাহবুর রহমান (৩৫) এবং এই রিপোর্ট লেখা পর্যন্ত অন্যজনের নাম সনাক্ত করা যায়নি।

গোদাগাড়ী মডেল থানা সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২ টার সময় নিহত মোসাব্বর হোসেন আকাশ একটি প্রাইভেট কারে করে পরিবার নিয়ে গোদাগাড়ীর মহিশালবাড়ীতে একটি বিয়ের অনুষ্ঠানে দাওয়াত খাওয়ার উদ্দেশ্যে আসছিলেন, এমন সময় কারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৩ জন ও রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ জনসহ মোট ৭ জনের মৃত্যু হয়।

ঘটনাস্থলের নিহত ৩ জনের লাশ থানায় আনা হয়েছে অন্য ৪ জনের লাশ রাজশাহী মেডিকেল হাসপাতালে রয়েছে এবং মৃতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ