বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:১৯ পূর্বাহ্ন

রাজশাহী তে করোনা ভাইরাস প্রতিরোধের করণীয় বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

নাঈম ইসলাম (মুন্না ) রাজশাহী প্রতিনিধি

আজ রাজশাহী সিটি কর্পোরেশনের নগর ভবনের সিটি হলরুমে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে মতবিনিময় এবং মুজিববর্ষ উদযাপন এবং পরিস্কার-পরিচ্ছন্নতা বিষয়ে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভার সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মেয়র নোভেল করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছেন । আজ বুধবার দুপুরে নগর ভবনের সিটি হল সভা কক্ষে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীবৃন্দের সমন্বয়ে অবহিতকরণ সভায় এই আহ্বান জানান মেয়র।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা ভাইরাস বিশে^র বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে। এরমধ্যে বাংলাদেশেও এসেছে। যেহেতু করোনা ভাইরাসের এখন পর্যন্ত কোন প্রতিষেধক তৈরি হয়নি, সেজন্য এটি প্রতিরোধে জনসচেতনার বিকল্প নেই। জনসচেতনতা সৃষ্টিতে লিফলেট বিতরণ, স্বাস্থ্যকর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে সচেতনতা সৃষ্টির উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আমি রাজশাহী মহানগরবাসীসহ সবাইকে করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন ও সতর্ক হওয়ার আহ্বান জানাচ্ছি।

সভায় উপস্থিত ছিলেন কাউন্সিলর বৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা প্রধান রাজস্ব কর্মকর্তা প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ