শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম :
খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

রাণীনগরে এক’শ বস্তা সরকারি চাল উদ্ধার, বাড়ি সিলগালা

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরের একডালা ইউনিয়ন পরিষদ সংলগ্ন যাত্রাপুর গ্রামের একটি বাড়ি থেকে এক’শ বস্তা ভিজিডির চাল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ভ্যানচালক জয়েন উদ্দিনের বাড়ি থেকে এই চাল উদ্ধার করে ইউনিয়ন পরিষদে মজুদ রাখা হয়েছে। অসহায় ও দু:স্থদের মাঝে এই চালগুলো বিতরণ করা হয়েছিলো বলে জানা গেছে।

ওই বাড়ির মালিক জয়েন উদ্দিনের মা জোবেদা বিবি জানান, যাত্রাপুর গ্রামের চাল ব্যবসায়ী মুজিবরের ছেলে বাবু এই চাল কিনে জোরপূর্বক তার বাড়িতে মজুদ করে বস্তা পরিবর্তন করছিলেন।

এসময় সংবাদকর্মীর উপস্থিতি টের পেয়ে সবাই পালিয়ে যায়। পরে বিষয়টি উপজেলা প্রশাসনকে জানালে পরিত্যাক্ত অবস্থায় মোট ৩ হাজার কেজি চাল এবং সরকারি ৯৮টি খালি বস্তা ও ২টি চাল ভর্তি বস্তা জব্দ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মামুন।

স্থানীয়রা জানান, বাবু দীর্ঘদিন যাবত সরকারি চাল ক্রয়-বিক্রয়ের এই অবৈধ ব্যবসা করে আসছে। তারই ধারাবাহিকতায় বাবু পরিষদে চাল বিতরণের সময় উপকারভোগীদের কাছ থেকে ক্রয় করে খোলা বাজারে বিক্রয় করার প্রস্তুতি নিচ্ছিলেন। নির্বাহী কর্মকর্তা আল মামুন বলেন, আমরা সংবাদ পেয়ে চালগুলো জব্দ করেছি। এর সঙ্গে জড়িতদের বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এছাড়াও চাল ব্যবসায়ী মুজিবরের বাড়িতে আরো সরকারি চাল মজুদ আছে এমন তথ্য পাওয়াই বাড়িতে অভিযান চালানো হয়।

এসময় খবর পেয়ে বাড়ি ছেড়ে সবাই পলাতক থাকার কারণে ওই বাড়ির ৩টি ঘর সিলগালা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স