সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৮ অপরাহ্ন

রাণীনগরে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে প্রস্তুত, দুর্যোগে আলোর গেরিলা

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে করোনা সংকট ও কালবৈশাখীর মধ্যেও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে নিরোলস কাজ করে যাচ্ছে টিম, দুর্যোগে আলোর গেরিলা।

নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর রাণীনগর জোনাল অফিস ও আবাদপুকুর সাব স্টশন এর সমন্বয়ে এই টিম কজ করে যাচ্ছেন।

সমিতির পক্ষ থেকে বর্তমানে করোনা ভাইরাস এর বিস্তার রোধের জন্য সরকারি সিদ্ধান্ত মোতাবেক সকল নির্দেশনা পালনের জন্য বিভিন্ন ভাবে সচেতনতা মুলক প্রচারণা চালানো হচ্ছে।

রাণীনগর জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) সাইদী সবুজ খান জানান, পল্লী বিদ্যুৎ সমিতি সমূহ কর্তৃক সম্মানিত গ্রাহক ও সমিতির কর্মকর্তা/কর্মচারীদের নিরাপত্তার স্বার্থে এবং লক ডাউনের কারনে অনেক মিটারের রিডিং দেখা সম্ভব হয় নাই। অনেক এলাকায় রিডিং গ্রহন করতে গেলে নিরাপত্তা জনিত কারনে অনেক গ্রাহক আপত্তি জানায়। বিধায় কিছু কিছু গ্রাহকের গড় বিদ্যুৎ বিল করা হয়েছে । তাই কিছু কিছু ক্ষেত্রে গ্রাহকদের বিদ্যুৎ বিল কম বা বেশি হতে পারে, যা পরবর্তীতে সমন্বয় করা হবে এবং সংশোধন যোগ্য এসকল বিষয়ে অধৈর্য না হয়ে ভুল না বুঝতে তিনি সকল গ্রাহকদের সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, যদি কোন গ্রাহকের বিদ্যুৎ বিল তার কাছে খুবই অস্বাভাবিক মনে হয় তাহলে মিটার রিডিং এর ছবি /রিডিং লিখে বিদ্যুৎ বিলের কপি সহ সংশ্লিষ্ট অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

সমিতির পক্ষ থেকে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ সচল রাখার জন্য বিদ্যুৎ বিল বিকাশ, টেলিটক, ব্যাংকে অথবা রানীনগর বিদ্যুৎ অফিসের ক্যাশ শাখার মাধ্যমে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে পরিশোধ করার জন্য সকল গ্রাহকদের সনির্বন্ধ অনুরোধ জানানো হয়।

এছাড়াও করোনার এই মহামারী পরিস্থিতিতে এবং কালবৈশাখীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে “দুর্যোগে আলোর গেরিলা” টিম সর্বদা প্রস্তুত বলে নিশ্চিত করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ