সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় গ্যাস সিলিন্ডারের মধ্য ফেনসিডিল, আটক ৫ সাভারে জবাইকৃত নব জাতকের লাশ উদ্ধার ছিনতাইকারীর মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত ফতোয়াবাজদের আইনের আওতায় এনে শাস্তির দাবী ঝালকাঠি স্বেচ্ছাসেবকলীগের মহম্মদপুরে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ প্রধানমন্ত্রীর স্বপ্ন যেন কেউ নস্যাৎ করতে না পারে: যুবলীগ চেয়ারম্যান সাভারে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে আটক ১ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা

রাণীনগরে মুজিববর্ষ সেরা কন্ঠ নওগাঁ’র বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে “মুজিববর্ষ সেরা কন্ঠ” নওগাঁ ২০২০ এর উপজেলা পর্যায়ে বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত ও বিজয়ীদের ইয়েস কার্ড প্রদান করা হয়েছে ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মামুন এর সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ এর সঞ্চালনায় সোমবার সকাল ১০ হতে শুরু হয়ে দিনব্যাপী রাণীনগর উপজেলা শিল্পকলা একাডেমীতে শিল্পীদের বাছাই প্রতিযোগিতা (অডিশন রাউন্ড) অনুষ্ঠিত হয়।

বাছাই পর্বে প্রথম স্থান অধিকার করেছে মারিয়া ইসরাত প্রীতি, দ্বিতীয় স্থান অধিকার করেছে শারমিন আক্তার এবং তৃতীয় স্থান অধিকার করেছে মোঃ গাফ্ফার ইসলাম।

বাছাই প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন, উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম সরকার, মহিলা অনার্স কলেজের প্রভাষক মোঃ মামুনুল হাসান ও সংগীত প্রশিক্ষক অপূর্ব কুমার দাস।

বাছাই প্রতিযোগিতায় বাদ্যযন্ত্রী হিসেবে সহযোগিতা করেন হারমনিয়ামে মোঃ আব্দুল মান্নান, তবলায় মোঃ বাবলু সোনার ও পারকিউশনে রহিদুল ইসলাম রাইপ।

বাছাই প্রতিযোগিতায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জারজিস ইসলাম মিঠু, উপজেলা কৃষি কর্মকর্ত মোঃ শহিদুল ইসলাম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/ কর্মচারীবৃন্দ।

প্রতিযোগিতা শেষে তিনজন বিজয়ীকে ইয়েস কার্ড পড়িয়ে দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মামুন।

এই বিজয়ী তিনজন জেলা পর্যায়ে চুড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

উল্লেখ্য মুজিব শতবর্ষ উপলক্ষে নওগাঁ জেলা প্রশাসক প্রতিযোগিতার আয়োজন করেন। পর্যায়ক্রমে জেলার ১১ টি উপজেলায় শিল্পী বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ