শনিবার, ০৮ মে ২০২১, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

রাণীনগর পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ানের উপর গ্রাহকের হামলা

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রানীনগর জোনাল অফিসের লাইন টেকনিশিয়ান জনাব এস এম সেলিম আহমেদ উপর গ্রাহকের হামলায় গুরুতর আহত। সোমবার উপজেলার মিরাট ইউপির চরকানাইয়ে ভাঙ্গা মিটার পরিবর্ত করতে গেলে এ ঘটনা ঘটে।

পল্লী বিদ্যুত অফিস সূত্রে জানাযায়, সোমবার অফিসের নির্ধারিত কাজের উদ্দেশ্যে লাইন টেকনিশিয়ান এস এম সেলিম এবং সাথে একজন লাইনম্যান সহ মিরাটের বিভিন্ন এলাকায় কাজ করতে যায়। বিকাল সাড়ে ৪ ঘটিকার সময় তারা অফিস অর্ডার মোতাবেক চরকানাই এলাকায় মৃত আফজাল হোসেনের ছেলে মোঃ আবুল কালামের বাড়ির ভাঙা মিটারটি পরিবর্তন করতে গেলে মৃত আফজাল এর স্ত্রী ভাঙা মিটারটি খুলতে বাধা দেয়।

এরপর ভাঙা মিটারটি খুলে ফেললে সেটা কেন খোলা হলো এই জন্য নতুন মিটারটি নিয়ে বাড়ির ভিতরে চলে যায়। একই সময় সেখানে উপস্থিত থাকা মৃত আফজাল এর আরেক ছেলে মোঃ বিদ্যুৎ হোসেন সেলিম এর নিকট হতে ভাঙা মিটারটি ফেরত নেয়ার জন্য পিরাপিরি শুরু করে এবং সেখানে থাকা দুজন লাইনম্যান কেই গালিগালাজ করতে থাকে এবং ভাঙা মিটারটি ফেরত চায় অন্যথায় প্রাণনাশের হুমকি দিতে থাকে। কথা কাটাকাটির এক পর্যায়ে সেলিমকে মোঃ বিদ্যুৎ হোসেন প্রথমে লাঠি দিয়ে আঘাত করে। আঘাত পেয়ে সেলিম সেখান থেকে ভাঙা মিটারটি নিয়ে চলে আসার সময় বাড়ির ভিতর থেকে ধারালো হাসিয়া নিয়ে দৌড়ে মোঃ বিদ্যুত হোসেন লাইন টেকনিশিয়ান সেলিমকে ডান চোখের উপর কোপ দেয় এবং সেখানে থাকা অন্য লাইনম্যানকেও হাসিয়া নিয়ে তাড়া করে। আহত সেলিম কোন রকম দৌড়ে সেখান থেকে দূরে চলে আসে।

পরে তাকে উদ্ধার করে সিএনজি যোগে প্রথমে রানীনগর উপজেলা স্বাস্থকমপ্লেক্সে নিলে ডাক্তার অবস্থা ভাল নয় দেখে সাথে সাথে নওগাঁ সদর হাসপালে স্থানান্তর করেন।

নওগাঁ সদর হাসপাতালের ডিউটিরত ডাক্তার অবস্থা গুরুতর দেখে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বর্তমানে সেলিম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। প্রচুর রক্তক্ষরণ জনিত কারনে তাহার অবস্থা এখনও সংকটাপন্ন।

এ ঘটনায় রানীনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ স্পটে গিয়ে আসামীরা পলাতক থাকায় কাউকে আটক করতে পারেনি। আসামীরা বাড়িতে তালা মেরে পালাতক রয়েছে।

পুলিশ জানায় আসামী বিদ্যুৎ একজন মাদক সেবক এবং মাদক ব্যবসায়ী। মাদক নিয়ে আসামীর নামে একাধিক মামলা রয়েছে। ইতিমধ্যে মাদক মামলায় আসামী একাধিক বার গ্রেফতার ও হয়েছিল।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স