শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:১৪ অপরাহ্ন

রাতের আধাঁরে এসডিএসএফ এর খাদ্য সামগ্রী বিতরণ

রবিউল ইসলাম, শেরপুর সংবাদদাতা

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় এসডিএসএফ এর সার্বিক উদ্যোগ ও ব্যবস্থাপনায়। পোড়াগাও হাইস্কুলের ২০১৪ সালের এসএসসি ব্যাচের সঞ্চালনায় প্রায় একশ অসহায় গরিব দারিদ্র্য পরিবারের মাঝে গত দুইদিন আগে থেকে রাতের আধাঁরে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন তারা।

উল্লেখ্য,করোনা ক্লান্তিতে সাধারণ মানুষের প্রায় সবাই কর্মহীন হয়ে পরেছে এবং নানা খাদ্য সামগ্রীর সমস্যায় ভুকছে।এমন সময় দেশের সরকার নানা ভাবে সাহায্য সহযোগিতা করছেন এবং করে যাচ্ছেন।ঠিক তেমনি সরকারের পাশাপাশি দেশের বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যক্তিগত উদ্যোগেও সাধারণ কর্মহীন ও গরীব অসহায় দারিদ্র্য পরিবার মানুষের পাশে দাড়িয়েছে তারা।নালিতাবাড়ী উপজেলার পোড়াগাও হাইস্কুলের ২০১৪ সালের এসএসসি ব্যাচের সঞ্চালনায়। প্রায় একশ অসহায় গরিব দারিদ্র্য পরিবারের মানুষের মাঝে মুড়ি ১কেজি,তেল ৫০০গ্রাম,ছোলা বুট ৫০০গ্রাম,চিনি ৫০০গ্রাম,আলু ২কেজি,পেঁয়াজ ১কেজি,ডাল ৫০০গ্রাম,একটি সাবান সহ ১পেকেট সেমাই। রাতের আধাঁরে বাড়ি বাড়ি গিয়ে সামাজিক উন্নয়ন ছাত্র সংঘ(এসডিএসএফ) এর সদস্যরা বিতরণ করে আসেন।তাদের এই সাহায্য সহযোগিতা ধোপাকুরা ও পোড়াগাও এলাকার মানুষ ও তারা মিলে সমন্বয় করে করেন বলে জানা যায়।

সামাজিক উন্নয়ন ছাত্র সংঘ এর আত্মপ্রকাশ করেন ২০১৪ এসএসসি ব্যাচ নিয়ে,যা দেশের যে কোনো ক্লান্তিতে। মহামারী দুর্যোগে,যে কোনো সমস্যায় তারা নিজেরা এবং এলাকার বিত্তবানদের নিয়ে,শুভাকাঙ্খীদের নিয়ে এরকম সমাজ উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন এবং যাবেন এটাই তাদের প্রত্যাশা এটাই তাদের মূল উদ্দেশ্য।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ