শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

রাতের আধারে ঈদ সামগ্রী বিতরণ করলো “স্বপ্নছায়া” সংগঠন

তুহিন আহমদে, খুলনা

বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে রাতের আঁধারে অসহায় ও কর্মহীন পরিবারের কাছে ঈদ সামগ্রী পৌঁছে দিলো খুলনা শাখার “স্বপ্নছায়া নামক সমাজ সেবামুলক সংগঠন। গতকাল ২২ মে শুক্রবার রাতের আঁধারে অসহায়দের বাড়িতে গিয়ে এই ঈদ সামগ্রী বিতরণ করে সংগঠনটির সদস্যরা।

জানা যায়, সংগঠনটির সহায়তায় ১৩০ টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী পৌঁছে দেয়া হয়। এসব ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, তেল, মুরগী, সেমাই, চিনি, মশলাসহ নানা ধরনের খাদ্য সামগ্রী । বিতরনের সময় উপসস্থিত ছিলেন সংগঠনের পরিচালক মাসুম বিল্লাহ পলাশ , নিরব হোসেন, ওবাইদুর রহমান সেতু, মোস্তাক আহমেদ তুহিন, মোঃ আসমাউল হোসাইন , মোঃ মনিরুল ইসলাম, মোবারক হোসেন, সানজিদা শরিফ লোপা, ফারিয়া হোসাইন, মোঃ জান্নাতুল নাঈম , অভিজিত সরকার , আলামিন হোসেন , মারুফ হোসেন , মোঃ আবির হোসেন , সবুজ , সৈয়দ রাহাত আহমেদ মুন , আশরাফুল ইসলাম সজল , হাসিবুর রহমান সিয়াম , ওহিদুজ্জামান, খাইরুল বাশার , সাবেদ রিদয় , মোঃ শহিদুল , মোঃ খাইরুল ও মোঃ মামুন প্রমুখ।

সংগঠনির প্রধান পরিচালক মাসুম বিল্লাহ পলাশ বলেন, ‘এই দুঃসময়ে অসহায় ও গরিবদের মাঝে ঈদের আনন্দটা ভাগাভাগি করতে আমাদের এই প্রচেষ্টা। সাধ্যমতো আমরা এ প্রচেষ্টা অব্যাহত রাখবো।

তিনি আরো বলেন যে, ‘স্বপ্নছায়া’একটি অরাজনৈতিক সংগঠন, যেটা বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী, শিক্ষক, ঠিকাদার, ব্যবসায়ী এবং স্থানীয় কিছু সমাজ সেবকদের নিয়ে গঠিত।সংগঠনটির নিজ এলাকা মহেশ্বরপাশা ছাড়াও পাশ্ববর্তী, আড়ংঘাটা, গাইকুড় গ্রামেও এর কর্মকাণ্ড পরিচালনা করে আসছে বলে সংগঠনটির পরিচালক মহোদয় জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ