শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

রাত-বিরাতে অসহায়দের খোঁজে মির্জা বাচ্চু

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দায় অসহায়দের মধ্যে বস্ত্রসামগ্রী (ঈদ উপহার) নিয়ে রাত-বিরাত ছুটে চলেছেন মির্জা আব্দুস ছামাদ বেগ ফাউন্ডেশনের চেয়ারম্যান এ্যাড. মির্জা মাহবুব বাচ্চু, অসহায়দের হাতে তুলে দিলেন বস্ত্রসামগ্রী।

করোনার এই মহাবিপদে মান্দা উপজেলায় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শহীদ মির্জা আব্দুস ছামাদ বেগ ফাউন্ডেশনের উদ্যোগে দশম বারের মতো অসহায়দের মধ্যে বিতরণ করা হয় বস্ত্রসামগ্রী।

 

মঙ্গলবার রাতের আধাঁরে উপজেলার মৈনম, গনেশপুর, মান্দা সদর, কুসুম্বা, নুরুল্যাবাদ, কালিকাপুর, তেতুলিয়া, ও ভারশোঁ ইউনিয়নের, বিভিন্ন হাট বাজারে ঘুরে ঘুরে নৈশ প্রহরীদের মাঝে বস্ত্রসামগ্রী বিতরন করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মান্দা উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মির্জা মাহবুব বাচ্চু।

ফাউন্ডেশনের অন্যন্য সদস্যদের সঙ্গে নিয়ে পবিত্র তারাবীহর নামাযের পর থেকে শুরু করে সেহেরীর আগ পর্যন্ত এই বস্ত্রসামগ্রী বিতরন করেন ।

এসময় ফাউন্ডেশনের চেয়ারম্যান মির্জা বাচ্চু বলেন, করোনা মহামারীর শুরু থেকে আজকের দিন পর্যন্ত মান্দার বিভিন্ন শ্রেনী পেশার অসহায় জনগোষ্ঠীর পাশে থেকে সেবা করতে পেরে আমি স্বর্গীয় সুখ অনুভব করছি, এটিই জীবনের শ্রেষ্ঠ অর্জন বলে মনে করি কারন মানব সেবাই পরম ধর্ম।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ