সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৮ পূর্বাহ্ন

রাস্থায় অজ্ঞাত নারী, ইউএনও’র সহযোগিতায় ফিরলেন বাড়ি

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি

মাগুরা শহরেরে কলেজ রোড সরকারী বালিকা বিদ্যালয় সংলগ্ন রাস্তার পাশে একটি বন্ধ দোকানের সামনে অজ্ঞাত এক নারীকে ২৮) পড়ে থাকতে দেখা যায়।

এ সময় তার সাথে কথাবার্তার এক পর্যায় তাকে করোনা আক্রান্ত সন্দেহে ঘটনাস্থলে উপস্থিত পথচারিদের মাঝে আতংকের সৃষ্টি হয়। পরে তাকে উদ্ধার করে ইউএনও’র তত্বাবধানে প্রাথমিকভাবে আক্রান্তের উপসর্গ না থাকায় সাতক্ষীরায় তার বাড়ির উদ্দেশ্যে পাঠিয়ে দেয়া হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত প্রতক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে রাস্তার পাশে একা এক নারীকে পড়ে থাকতে দেখে পথচারীদের অনেকেই কৌতুহল বসত দাড়িয়ে যান। এ সময় তাদের জিজ্ঞাসাবাদে ওই নারী সিলেট থেকে এসেছেন এবং শারীরিক ভাবে অসুস্থ বলায় করোনা আক্রান্ত সন্দেহে উপস্থিত মানুষের মাঝে কিছুটা আতংক সৃষ্টি হয়। এক পর্যায়ে সেখানে উপস্থিত সাংবাদিকেরা মাগুরা সদর ইউএনও আবু সুফিয়ানকে ঘটনাটি জানালে তাৎক্ষনিক মেডিকেল টিমসহ ঘটনাস্থলে উপস্থিত হন তিনি। এ আবস্থায় চিকিৎসকসহ সংশ্লিষ্টরা তার শারীরিক উপসর্গ দেখে প্রাথমিকভাবে তিনি করোনা আক্রান্ত নয় বলে নিশ্চিত হন। এ সময় ওই নারী সিলেট নানাবাড়ি থেকে নিজ বাড়ি খুলনা, সাতক্ষীরার উদ্দেশ্যে রওনা হয়ে মাগুরায় এসে পথ হারিয়েছেন বলে জানায় তাদের।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সুফিয়ান জানান, খবর পেয়ে দ্রুত মেডিকেল টিমসহ ঘটনাস্থলে পৌঁছে রাস্তায় পড়ে থাকা ওই নারীকে জিজ্ঞাসাবাদে সে জানায় বিশ বাইশ দিন আগে সিলেট অঞ্চলের নানাবাড়ি থেকে খুলনা সাতক্ষীরার উদ্দেশ্যে রউনা হয়ে আজ দুইদিন হয় মাগুরায় এসে পড়েছেন তিনি।

এ সময় তার কথাবার্তায় কিছুটা মানুষিক বিপর্যস্থ বলে মনে হলেও শারিরীক ভাবে করোনায় আক্রান্তের কোন উপসর্গ না মেলায় ঘটনাস্থল হতে উদ্ধারের পর সাতক্ষীরার স্থানীয় প্রশাসনকে অবহিত করে একটি এম্বুলেন্সযোগে তাকে পাঠিয়ে দেয়া হয়েছে বলে জানান। এ সময় তিনি এ ধরনের ঘটনায় আতংকিত না হয়ে দ্রুত প্রশাসনকে অবহিত করার জন্য সকলের প্রতি আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ