শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৪২ পূর্বাহ্ন

রেলপথ মন্ত্রীর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী প্রদান

আপেল বসুনীয়া, রংপুর ব্যুরো

রেলপথ মন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য,পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজনের উদ্যোগে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের এক হাজার কর্মহীন শ্রমজীবি নিম্ন আয়ের মানুষের মাঝে গতকাল সোমবার এক হাজার প্যাকেট খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসনাৎজ্জামান চৌধুরী জর্জ ও মন্ত্রীর এপিএস আওয়ামীলীগ নেতা রাসেদ প্রধান মন্ত্রীর পক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোদন মহন রায়,সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ সরকার ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী মাসুম উপস্থিত ছিলেন। বিতরণ কৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ।চাল, ডাল, লবন, তেল, চিনি, আলু ও সাবান।

এর আগে গত দুই দিনে রেলপথ মন্ত্রীর ব্যক্তিগত অর্থে দেবীগঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়ন ও একটি পৌর সভার ১০ হাজার নিম্ন আয়ের মাষের মাঝে ১০ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এদিকে গতকাল সোমবার জেলার বোদা উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌর সভায় ২২ শত জন হোটেল, নির্মান শ্রমিক,অটো,ভ্যান রিক্সা চালক ও ক্ষুদ্র ব্যবসায়ীর মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলী এসব চাল বিতরণ করেন। এসময় সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও পৌর মেয়র উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ