বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব আশুলিয়ায় হাঁস পালনের মাধ্যমে স্বাবলম্বী, কর্মসংস্থানের অপার সম্ভাবনা ময়মন‌সিংহ শেরপুর আঞ্চ‌লিক মহাসড়‌কের চারলেন এর কা‌জ শুরু

লকডাউনের রাতে দিরাইয়ে ১৯ জুয়াড়ি আটক

হাবিব রহমান, সুনামগঞ্জ

লকডাউন উপেক্ষা করে জুয়ার আসরে গণ জমায়েত হয়ে রাতে জুয়া খেলারত অবস্থায় সুনামগঞ্জের দিরাই থানা পুলিশ ১৯ জুয়াড়িকে আটক করেছেন।

বুধবার রাত সাড়ে ১১টায় থানার ওসি কে এম নজরুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম উপজেলার মধুপুর বাজার হতে ওইসব জুয়াড়িদের জুয়া খেলার সরঞ্জামাদী সহ আটক করেন।

আটক জুয়াড়িরা হলেন, উপজেলার রাজানগর ইউনিয়নের আনোয়ারপুর (ধলুয়া) গ্রামের রাজন মিয়া, আব্বাস উদ্দিন, গোলাপ উদ্দিন, তারা মিয়া, আসাদ মিয়া, হেলন মিয়া, গচিয়া গ্রামের শ্যামল দাস, বাবুল মিয়া, আকরাম, পাবেল মিয়া ,রুমন মিয়া,শাহিন মিয়া মধুপুর গ্রামের হারুন মিয়া,রবিউল আলম, ইমামুল ইসলাম,আঃ মজিদ, মির্জাপুর গ্রামের বশির মিয়া, জটিচর গ্রামের ধনঞ্জয় বিশ্বাস, উপজেলার বেগমগঞ্জ গ্রামের আকমল হোসেন।

মঙ্গলবার রাতে সুনামগঞ্জ সিভিল সার্জন অফিস সুত্র জানায়, জেলা সদরসহ জেলার বিভিন্ন উপজেলায় ইতিমধ্যে ২৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। সর্বশেষ তথ্য অনুযায়ী ২৭ এপ্রিল সোমবার রাতে এ জেলায় নতুন করে আরো ১১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়।

নতুন করে আক্রান্তদের মধ্যে জেলা সদরে ১, বিশ্বম্ভরপুরে  ৪, দোয়ারাবাজারে ৩, জগন্নাথপুরে ১ ও দক্ষিণ সুনামগঞ্জে ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।

উল্ল্যেখ, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে গত ১২ এপ্রিল ৫ ঘটিকায় সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট গোটা জেলাকে পরবর্তী নির্দেশনা না দেয়া অবধি লকডাইন (অবরুদ্ধ) ঘোষণা করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ