বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম :
সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু

লাউতলী মষ্টার পাড়ায় করোনা প্রতিরোধে জীবাণুনাশ ওষধ স্প্রে ও মাস্ক বিতরণ

এস এ এম সাফায়েত হোসেন, নোয়াখালী জেলা প্রতিনিধি

করোনা ভাইরাস প্রতিরোধে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ১৩ নং রসুলপুর ইউনিয়নের লাউতলী মাষ্টার পাড়া তরুণদের উদ্যেগে করোনা প্রতিরোধে বিভিন্ন ধরণের উদ্যোগ গ্রহণ করা হয়। শুক্রবার (২৭মার্চ) সকাল ১০ থেকে জীবাণুনাশ স্প্রে করা হয়।

স্থানীয় জামে মসজিদের আঙ্গিনা সহ এলাকার বিভিন্নস্থানে জীবাণুনাশক স্প্রেই ছিটানো হয়। এরপর স্থানীয় মাষ্টার পাড়া জামে মসজিদে বিভিন্ন ধরনের জীবাণুনাশক সামগ্রী-সেভলন,ডেটল সাবান সহ মসজিদের জন্য ট্যিসু প্রদান করা হয়।

অন্যদিকে জনসচেতনতার জন্য মাষ্টার পাড়া জামে মাসজিদ ও সিজরাতুল মুনতাহা জামে মসজিদের নমাজ শেষে মসল্লিদের মাজে মাস্ক বিতরণ করা হয়। এতে এলাকার জনগনের মধ্যে একটি সচেতনতা মূলক পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

এসময় এলাকার তরুনরা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।এবং সকলকে আহব্বান জানান যাতে এই করোনাতে আতঙ্কিত না হয়ে নিজেকে সচেতন রাখার মাধ্যমে এই পরিস্থিতি মোকাবেলা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ