বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন

লামায় আ’লীগের সাবেক সভাপতি আবু তাহের মিয়া আর নেই : পার্বত্য মন্ত্রীর শোক

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের লামা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিনের বাবা মো. আবু তাহের মিয়া (৮০) মারা গেছেন। সোমবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান তিনি।

গত রবিবার দুপুরে আবু তাহের মিয়া হৃদ রোগে আক্রান্ত হলে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনেরা। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ২ মেয়ে ও ১ স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

প্রবীণ এ নেতা ১৯৮৫ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেন। বান্দরবান আওয়ামী লীগ পরিবারের অন্যতম সংগঠক আবু তাহের মিয়ার মৃত্যুর সংবাদ পেয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবি, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শেখ মাহাবুবুর রহমান, সভাপতি বাথোয়াইচিং মার্মা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছাচিংপ্রু মার্মা, মিন্টু কুমার সেন ও প্রদীপ কান্তি দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় আইচ, উপজেলা বিএনপির সভাপতি মো. আমির হোসেন, সাধারণ সম্পাদক থোয়াইনু অং চৌধুরী, লামা পৌর আওয়ামী লীগের সহ সভাপতি এম.বশিরুল আলম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম ও প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ শোক সনপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

পরিবার সূত্রে জানাজায়, আগামিকাল ১৮ ফেব্রুয়ারি বেলা ১১ টার দিকে মীম ফিলিং স্টশনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স