শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

লুঙ্গির ভাঁজে ইয়াবা!

আব্দুল আলীম খান, পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালী র‍্যাব -৮ এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানির অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে ২৩ ফেব্রুয়ারী বিকাল ২:০০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার গলাচিপা থানাদিন তেতুলতলা বাজার এলাকায় অভিযান চালিয়ে লিকন হাওলাদার নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

নতুন অভিনব পদ্ধতি অবলম্বন করে বিভিন্ন সময় মাদক ক্রয় বিক্রয় করে।

এবারের অভিনব পদ্ধতি ছিল একটু ব্যতিক্রম পরিধানের লুঙ্গির ভাঁজে সেলাই পূর্বক ইয়াবা বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে যাওয়ার সময় র‍্যাব ঘটনাস্থলে পৌঁছালে র‍্যাবের উপস্থিতি ইয়াবা ব্যবসায়ী টের পেয়ে কৌশলে পালানোর সময় হাতেনাতে ধরা পড়েন জনসম্মুখে তার পরিধানের লুঙ্গির ভাজ থেকে ৩৯ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের কাছ থেকে জানা যায়, ধৃত আসামি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি গলাচিপা ও আশেপাশের এলাকায় ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে।

এ ব্যাপারেপটুয়াখালী র‍্যাব-৮ ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন জানান,র‍্যাবের প্রতিষ্ঠানলগ্ন থেকেই সন্ত্রাস,মাদক,চোরাকা­রবারি,জলদস্যু সহ বিভিন্ন অভিযানে সুনামের সহিত কাজ করে যাচ্ছে,নতুন অভিনব পদ্ধতিতে ইয়াবা বহন করার সময় লুঙ্গির ভাজ থেকে ৩৯ পিস ইয়াবাসহ লিকন হাওলাদারকে গ্রেপ্তার করা হয়। আসামীকে পটুয়াখালী গলাচিপা থানায় হস্তান্তর করা হয় এবং র‍্যাব বাদী হয়ে মামলা রুজু প্রক্রিয়াধীন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স