শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

শপিং ব্যাগে কন্যা শিশুর কান্না!

তন্ময় রাহুল, পটুয়াখালী

পটুয়াখালীর গলাচিপা তে বনের ঝোপে শপিং ব্যাগে জীবিত এক নবজাতক শিশুকন্যাকে পাওয়া গেছে।

শুক্রবার দিবাগত রাতে গলাচিপা উপজেলার ১নং ওয়ার্ড কাঠপট্টি রোড উপজেলা ভাইস চেয়ারম্যানের বাড়ির পাশে একটি বনের ঝোপের মধ্যে ওই নবজাতক শিশুকে পাওয়া যায়। শিশুটি উদ্ধার করে ভাইস চেয়ারম্যান নিতু উপজেলা স্বাস্হ কমপ্লেক্সে নিয়ে যায়।

জানা যায়, শুক্রবার রাত ৩.৩০মিঃ টায় ভাইস চেয়ারম্যান নিতু শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে বাড়ি ফেরার পথে রাস্তার পাশে বনের ঝোপে একটি শিশুর কান্না শুনতে পান। এ সময় তিনি লাইট জ্বালিয়ে দেখতে পান নিল রঙের একটি শপিং ব্যাগের ভেতরে ওই শিশুটি কান্না করছে। পরে তিনি আশপাশের লোকজনকে খবর দেন।

শিশুটিকে উদ্ধার করে মোবাইল ফোনে থানার ওসির সঙ্গে যোগাযোগ করেন। ওসি পরামর্শে শিশুটিকে হাসপাতালে নেয়া হয়। চিকিস্যার সময় দেখা যায় শিশুটির নাড়িতে নীল রঙের একটি ক্লাম (ক্লিপ) পরানো ছিল।

কর্তব্যরত চিকিৎসক জানান, শিশুটির বয়স অনুমান ২৪ থেকে ৪৮ ঘণ্টা হবে। তবে শিশুটি সুস্থ রয়েছে। এই মুহূর্তে তার জন্য মায়ের বুকের দুধ খাওয়ার প্রয়োজন রয়েছে। গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, শিশুটি সুস্থ রয়েছে। তাকে ভাইস চেয়ারম্যান নিতু এর জিম্মায় দেয়া হয়েছে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ওই নবজাতককে কে বা কারা রাস্তার পাশে ফেলে রেখে গেছে তা অনুসন্ধানে তারা কাজ করছেন।


আপনার মতামত লিখুন :

One response to “শপিং ব্যাগে কন্যা শিশুর কান্না!”

  1. Great content! Super high-quality! Keep it up! 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ