বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম :
জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় গ্যাস সিলিন্ডারের মধ্য ফেনসিডিল, আটক ৫ সাভারে জবাইকৃত নব জাতকের লাশ উদ্ধার

শম্ভুগঞ্জ আই‌ডিয়াল স্কু‌লের বা‌র্ষিক ক্রীড়া প্রতি‌যোগীতার পুরস্কার বিতরন ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠান সম্পন্ন

দে‌লোয়ার হোসেন রা‌জিব, ময়মন‌সিংহ প্রতি‌নি‌ধি

ময়মন‌সিংহ সদ‌রের শম্ভুগঞ্জ আই‌ডিয়াল স্কু‌লের বা‌র্ষিক ক্রীড়া প্রতি‌যোগীতার পুরস্কার বিতরন ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌ন যথাযথ ভা‌বে সম্পন্ন ।

১৪ই মার্চ সকা‌লে অনু‌ষ্ঠিত কালচারাল এই অনুষ্ঠা‌নের সভাপ‌তিত্ব ক‌রেন স্কুল‌টির সভাপ‌তি মোঃ আবু জা‌য়েদ সরকার । প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন ময়মন‌সিংহ জেলা প‌রিষ‌দের সু‌যোগ‌্য চেয়ারম‌্যান অধ‌্যাপক ইউসূফ খান পাঠান ।

অনুষ্ঠান উ‌দ্ভোধন ক‌রেন ময়মন‌সিংহ সি‌টি ক‌র্পো‌রেশ‌নের ৩৩নং ওয়া‌র্ড আওয়ামীলী‌গের আহ্বায়ক ও শম্ভূগঞ্জ ইউসি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মুক্তার হোসেন ।

অনুষ্ঠান সঞ্চালনা ক‌রেন স্কুল‌টির প্রতিষ্ঠাতা প‌রিচালক মোঃ মাহবুবুল আলম । প্রধান অ‌তি‌থি তার বক্ত‌ব্যে ব‌লেন বাচ্চাদের প্রতি অ‌ভিভাবক‌দের আরও যত্নশীল হ‌তে হ‌বে । শিক্ষার আ‌লোই আ‌লো‌কিত হ‌বে বাংলার প্রতিটা ঘর প্রধানমন্ত্রীর এই স্ব‌প্নের সফল বাস্তবায়‌নের মাধ‌্যমে ডি‌জিটাল বাংলা‌দে‌শের পূর্ণতা লাভ কর‌বে ।

উ‌দ্ভোধনী ভাষ‌ণে মোঃ মুক্তার হো‌সেন ব‌লেন সরকা‌রের শতভাগ শিক্ষার আ‌লো প্রজ্বল‌নে বেসরকারী স্কুলগু‌লার অবদান কোন অং‌শে কম নয় । শম্ভুগ‌ঞ্জে অসংখ‌্য মানুষের মা‌ঝে শিক্ষার আ‌লো বি‌কিরণ ক‌রে যাওয়া শম্ভুগঞ্জ আই‌ডিয়াল স্কুল‌টি হাজার বছর ধ‌রে তার ক‌র্মের মা‌ঝে বে‌চে থাক‌বে এই প্রত‌্যাশা । এ দিন শিক্ষার্থী‌দের অংশ গ্রহ‌নে বি‌ভিন্ন ই‌ভে‌ন্টে সাড়া দিন ব‌্যাপী অনু‌ষ্ঠিত হয় সাংস্কৃ‌তিক অনুষ্ঠান ।

না‌চে গা‌নে দর্শক‌দের আনন্দের কেন্দ্র বিন্দু  ছিল শিক্ষার্থীরা । এ সময় অ‌তি‌থিবৃন্দ বিজয়ী শিক্ষার্থীদের হা‌তে পুরস্কার তু‌লে দেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ