বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৩:১৭ পূর্বাহ্ন

শম্ভুগ‌ঞ্জে ক‌রোনার বিরু‌দ্ধে ময়মন‌সিংহ সি‌টি ক‌র্পো‌রেশ‌নের ব্যস্ততম দিন

‌দে‌লোয়ার হো‌সেন রা‌জিব, ময়মন‌সিংহ
পরিচ্ছন্নতা অ‌ভিযান প‌রিদর্শন কর‌ছেন মেয়র ও কাউ‌ন্সিলর

করোনা প্রতিরোধে আজ ৪ এপ্রিল( শনিবার) বিকালে দ্বিতীয় বারের মতো ময়মন‌সিংহ সি‌টি ক‌র্পো‌রেশ‌নের ৩৩নং ওয়া‌র্ডের শম্ভূগঞ্জ বাজারের বিভিন্ন পয়েন্টে জীবানুনাশক ঔষধ ছিটানোর কাজ সম্পন্ন হ‌য়েছে ।

নগর পিতা মোঃ ইকরামুল হক টিটু এবং ৩৩ নং ওয়া‌র্ডের কাউ‌ন্সিলর মোঃ শাজাহান মু‌নীর এর উপ‌স্থি‌তি‌তে সি‌টি ক‌র্পো‌রেশ‌নের প‌রিচ্ছন্নতার কা‌জে নিয়োজিত কর্মীরা জীবানুনাশক স্পের মাধ্য‌মে জীবানু ধ্বং‌সে প্রয়াশ চালায় । ক‌রোনা ভাইরা‌সের বিরু‌দ্ধে সি‌টি ক‌র্পো‌রেশ‌নের প‌রিচ্ছন্নতার যু‌দ্ধের অংশ হি‌সে‌বে নগরীর বি‌ভিন্ন প‌য়ে‌ন্টে প‌রিচ্ছন্নতার এ অ‌ভিযান অব্যাহত আ‌ছে । এরই অংশ হি‌সে‌বে আজ‌কের কর্মসূচী পা‌লিত হয় ।

এ সময় জীবানুর বিরু‌দ্ধে জীবানুনাশক স্পে করা হয় এবং ব্লি‌চিং পাউডার ছিটানু হয় । মেয়র এবং কাউন্সিলর বাজার পরিদর্শন করে সাধারণ মানুষদের মাঝে করোনা প্রতিরোধে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান। মেয়র মোঃ ইকরামুল হক টিটু এ সময় সাধারণ মানুষ‌কে সামা‌জিক দুরত্ব বজায় রে‌খে চলা‌ফেরা করার আহ্বান জানান ।

প‌রিচ্ছন্নতা অ‌ভিযানের অগ্রগ‌তী সম্প‌র্কে জান‌তে ৩৩নং ওয়ার্ডের কাউ‌ন্সিলর মোঃ শাহজাহান মুনীর এর দ্বারস্ত হ‌লে তি‌নি ব‌লেন,৩৩নং ওয়ার্ড এক‌টি জনবহুল এলাকা এবং শম্ভুগঞ্জ বাজার তার কেন্দ্র‌বিন্দু । তাই আমরা বাজার থে‌কে চতুর‌দি‌কে প‌রিচ্ছন্নতা ছ‌ড়ি‌য়ে দি‌তে চায় । যার যার অবস্থান থে‌কে আপনারা সামাজিক দুরুত্ব রক্ষা করুন আর আপনা‌দের সর্বাত্বক সাহায্য কর‌তে আমরা কাজ ক‌রে যা‌চ্ছি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ