শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

শরণখোলায় গৃহবধুর উপর ইউপি সদস্যের হামলা

মাসুম বিল্লাহ, শরণখোলা, বাগেরহাট

বাগেরহাটের শরণখোলায় মহিলা ইউপি সদস্যের হামলায় আকলিমা বেগম (৪৫) নামের এক গৃহবধু আহত হয়েছেন।

৯ জানুয়ারী শনিবার বিকালে উপজেলার খোন্তাকাটা ইউনিয়ন পরিষদ কার্য্যালয়ে এ ঘটনা ঘটে। আহত গৃহবধুকে তার নিকট আত্মীয়রা উদ্ধার করে একই দিন সন্ধ্যায় শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। সে উপজেলার মধ্য খোন্তাকাটা গ্রামের বাসিন্দা দিনমজুর পান্না ব্যপারীর স্ত্রী।

হাসপাতালে চিকিৎসাধীন আকলিমা বেগম জানান, ২নং খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের (সংরক্ষিত) আসনের মহিলা ইউপি সদস্য রোকেয়া বেগম ভিজিডি কার্ড দেয়ার কথা বলে গত কয়েক মাস পূর্বে আমার কাছ থেকে নগদ পাঁচ হাজার টাকা নেয়। সম্প্রতি ভিজিডি কার্ডের তালিকা তৈরী হলে আমার নাম আছে কিনা তা জানতে শনিবার বিকালে ইউনিয়ন পরিষদে যাই।

এ সময় আমার নামের ভিজিডি কার্ডের বিষয়ে চেয়ারম্যানের কাছে জানতে চাইলে তিনি বলেন, তোমার নামে কোন ভিজিডি কার্ড হয়নি। পরে রোকেয়া বেগমের কাছে গিয়ে জোনতে চাই। আমার টাকা ফেরত চাইতেই তিনি তেলে-বেগুনে জ্বলে ওঠে এবং তার পাশে থাকা পানি ভর্তি একটি কাঁচের বোতল দিয়ে আমার মাথায় আঘাত করেন। পরে আমার স্বজনেরা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য রোকেয়া বেগম দাবী করেন, মারপিটের কোন ঘটনা ঘটেনি এবং তার কাছ থেকে কোন টাকা পয়সা গ্রহন করা হয়নি। আকলিমার বোন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার বিপক্ষে প্রতিদন্ধী প্রার্থী হতে চায়। তাই আমাকে ছোট করতে কাল্পনিক অভিযোগ সাজিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।
এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন খাঁন মহিউদ্দিন বলেন, বিষয়টি তিনি শুনেছেন উভয় পক্ষকে ডেকে বিষয়টির সুষ্ঠ সমাধান করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ