মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০২:৫৭ অপরাহ্ন

শরণখোলায় সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত

মাসুম বিল্লাহ, শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় দ্রুতগামী মটর সাইকেলের ধাক্কায় আকলিমা বেগম (৪৫) নামের এক গৃহবধু নিহত হয়েছে।

২৮ অক্টোবর (বুধবার) বিকালে শরণখোলা-মোড়েলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কাঠেরপুল এলাকায় ঘটনাটি ঘটে। স্থানীয়রা ওই গৃহবধুকে উদ্ধার করে একই দিন সন্ধ্যায় শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে উপজেলার দক্ষিণ বাঁধাল গ্রামের বাসিন্ধা কৃষক আব্দুল হাকিম হাওলাদারের স্ত্রী।

নিহতের বোনের ছেলে তাইজুল ইসলাম জানান, তার খালা আকলিমা বেগম বুধবার বিকালে তার ছোট মেয়ে শারমিনকে তার শশুরলায়ের উদ্দ্যেশে এগিয়ে দেয়ার জন্য বাড়ি থেকে মেয়ের সাথে আঞ্চলিক মহাসড়কের কাঠেরপুল এলাকায় যায়। কিন্তু শরণখোলার উদ্দেশ্যে আসা রায়েন্দা বাজার এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেন এর ছেলে মোঃ সাগরের একটি দ্রুতগামী মটর সাইকেল স্বজোরে তাকে ধাক্কা দিলে রাস্তার উপর পড়ে মাথা থেতলে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলে।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তরিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, ওই গৃহবধুর মাথায় প্রচন্ড আঘাত লাগায় অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ার ফলে তার মৃত্যু ঘটে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান গণমাধ্যমকে জানান, মটরসাইকেল দুর্ঘটনায় ওই গৃহবধু মারা গেছেন তবে মটর সাইকেল চালক হাসপাতালে ভর্তি আছে। বাগেরহাট সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহত গৃহবধুর লাশ তার পরিবারে হস্তান্তর করা হবে। এছাড়াও অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ