শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

শরনখোলায় একই রাতে দোকান ঘর ও বসত বাড়িতে চুরি!

মাসুম বিল্লাহ, শরনখোলা (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় একই রাতে ১টি দোকান ঘর ও ১টি বসত বাড়িতে চুরি সংগঠিত হয়েছে। ঘটনাটি পৃথকভাবে ঘটেছে, ১৫ আগষ্ট শনিবার দিবাগত রাতে উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর (উল্টার পাড়) গ্রামের সৌদিআরব প্রবাসী মোঃ ফিরোজ হাওলাদার বাড়িতে এবং ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের ফ্লেক্সিলোড ব্যবসায়ী মনি সংকরের দোকানে।

প্রবাসী ফিরোজের স্ত্রী হাওয়া বেগম (২৯) জানান, রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে ঘরের দরজার পাশের টিনের বেড়া খুলে তিন জন লোক ঘরের মধ্যে প্রবেশ করে ফিরোজের মা ও স্ত্রীর হাত-পা ও মুখ বেঁধে মারধর করে ঘরে থাকা স্বর্নের চেইন, আংটি, কানের দুল, অ্যান্ড্রয়েড মোবাইলসহ দামী কাপড় ও থ্রি-পিচ লুট করে নিয়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় তিন লাখ টাকা বলে জানিয়েছেন। অপরদিকে, উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের মনি সংকর হাওলাদারের একটি দোকান ঘর চুরি হয়েছে।

জানতে চাইলে মনি সংকর জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে দোকান ঘরের পাশে থাকা একটি গাছ থেকে উপরে উঠে টিন কেটে ভিতরে প্রবেশ করে দোকানে থাকা নগদ টাকা, দুটি মোবাইল, রিচার্জ কার্ড, সাবান, ফ্লেক্সিলোডের ৪টি সিম নিয়ে যায়। নগদ টাকা ও মালামাল সবমিলে প্রায় ৬৬ হাজার টাকার ক্ষতি হয়েছে।

তবে, মনি সংকরের পাশের দোকান সংকর বালা জানান, তার মোবাইল নম্বরে রাত ২.১৫ মিনিটের সময় 01715516249 নম্বর থেকে ফোন আসলে তিনি রিসিভ করলেও অপরপ্রান্ত থেকে কোন কথা বলেনি। তার ধারনা দোকান ঘরে কেউ অাছে কিনা নিশ্চিত হবার জন্য ফোনটি আসে নয়ত তার দোকানও চুরি করার টার্গেট ছিলো।

শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল সাইদ জানান, ফিরোজ হাওলাদারের বাড়ির ঘটনা শুনে আমিসহ পুলিশের একটি দল ও স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন খাঁনকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। চোরদের সনাক্ত করার জন্য অনুনন্ধান চালিয়ে যাচ্ছি। মনিসংঙ্কর হাওলাদারের দোকান ঘর চুরির ঘটনাও শুনেছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স