শনিবার, ০৮ মে ২০২১, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

শরনখোলায় কৃষককে পিটিয়ে হত্যা

মাসুম বিল্লাহ, শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের শরনখোলায় ছাগলে ধানের বীজ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোঃ জাকির হোসেন জোমাদ্দার (৫০) নামের এক কৃষক নিহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে ২৫ আগস্ট মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ধানসাগর গ্রামে। মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সন্ধ্যা ৭:৩০ মিনিটের সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত জাকির একই গ্রামের মৃত: সোমেদ জোমাদ্দারের ছেলে। খবর পেয়ে শরণখোলা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছেন।

নিহতের ভাই হুমায়ুন কবির ও স্ত্রী শিউলি বেগম জানান, তাদের একটি ছাগল পার্শ্ববর্তী কৃষক হুমায়ুনের বীজ তলায় গেলে প্রতিবেশি মন্টূ জোমাদ্দারের ছেলে ছাগলটির গায়ে কাঁদা মেখে দেয়। বিষয়টি হুমায়ুন প্রতিবেশী মন্টূ জোমাদ্দারের কাছে জানতে চাইলে উভয়ের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়। পরবর্তীতে শালিস মিমাংসার কথা বলে প্রতিবেশি মৃতঃ হালিম জোমাদ্দারের ছেলে মন্টূ জোমাদ্দার (৩২) জাকিরকে তার বাড়ি থেকে পল্লীমঙ্গল এলাকার ব্যবসায়ী সেলিম জোমাদ্দারের দোকানে ডেকে নেয়।

বিষয়টি নিয়ে সেখানে পূনরায় উভয় পক্ষের মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হলে মন্টূর নেতৃত্বে তার ভাই সেন্টূ জোমাদ্দার (৪২), সেলিম জোমাদ্দার (৫৬) এবং পার্শ্ববর্তী উপজেলার মোড়েলগঞ্জের নিশান বাড়িয়া এলাকার বাসিন্দা আঃ ছত্তার খাঁনের ছেলে মিলন খাঁন (৩৩) ও সোহেল খাঁন (৩২) সহ ৫/৬ জন এক জোট হয়ে জাকিরকে বেধড়ক পিটিয়ে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়।

খবর পেয়ে জাকিরের পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে তাৎক্ষনিক শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিছুক্ষন পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার পর প্রতিপক্ষরা পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরন করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি সহ দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স