সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

শালিখা উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে এক ট্রাক কাঠ জব্দ

শালিখা (মাগুরা) প্রতিনিধি

মাগুরার শালিখা উপজেলার সীমাখালী – শালিখা সড়কের পাশে থাকা হরিশপুর এলাকায় সরকারি ৩৫ থেকে ৪০ টি বড় বড় গাছ কে বা কারা কেটে ট্রাকে লোড দিচ্ছে বলে সংবাদ পায় উপজেলা প্রশাসন। সাথে সাথে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানভীর রহমান সেখানে সহকারী কমিশনার ভূমি মোঃ মনিরুজ্জামান কে পাঠান।

সহকারী কমিশনার ভূমি সত্যতা যাচাই পূর্বক এক ট্রাক কাঠ জব্দ করে শতখালী ইউনিয়ন ভূমি অফিসের ভিতরে রাখার নির্দেশ দেন। হরিশপুর গ্রামের স্থানীয় একাধিক ব্যক্তি সাংবাদিকদের জানান শতখালী ইউনিয়নের ইউপি সদস্য মোঃ জসিম উদ্দিন নিজে দাঁড়িয়ে থেকে ১৫ থেকে ২০ টি শ্রমিক দিয়ে গাছগুলো কেটে কাঠ ব্যবসায়ী বিপ্লব সাহার কাছে বিক্রি করেছে। কাঠ ট্রাকে লোড দেওয়ার সময় উপজেলা প্রশাসন কাঠ গুলো জব্দ করেন।

কাঠ ব্যবসায়ী বিপ্লব সাহার সাথে কথা বললে তিনি সাংবাদিকদের বলেন আমি বাইরে থেকে ১৫০ মন কাঠ নিয়ে এখানে আসি। আমি এখান থেকে ৭০-৮০ মন কাঠ ইউপি সদস্য মোঃ জসিমের কাছ থেকে ক্রয় করেছি। এদিকে জসিম উদ্দিনের সাথে কথা বললে তিনি বলেন আমি লকগুলো ইউনিয়ন পরিষদে নিব এবং জ্বালানি বিক্রি করে লেবারের টাকা পরিশোধ করব। উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মনিরুজ্জামানের কথা বললে তিনি বলেন কাঠ গুলো প্রাথমিক ভাবে জব্দ করা হয়েছে। পরে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স