মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫০ পূর্বাহ্ন

শিক্ষককে গুলি করে হত্যা

স্টাফ রিপোর্টার, রাজবাড়ি

রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নে সুবর্নকোলা গ্রামের আসাদুল বারী খান (৪২) নামে এক শিক্ষককে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা।

আসাদুল বারী খান পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্নকোলা গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে এবং কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে আসাদুল বারী খান নিজ গ্রামে তার অসুস্থ্য চাচা মোঃ খলিলুর রহমান খান (৯০) কে দেখে রাস্তায় আসার সময় একদল দুবৃর্ত্ত তাকে ধরে নিয়ে গিয়ে পায়ে এবং বুকে গুলি করে হত্যা করে গড়াই নদীর পাড়ে ফেলে রেখে পালিয়ে যায়।

সকাল সাড়ে ৯টায় পাংশা থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। আসাদুল বারী খানের ভাতিজা সাদ্দাম খান বলেন, স্থানীয় জজ আলী বিশ্বাসের সাথে পূর্ব শত্রুতার জের ধরে জজ আলী বিশ্বাসের লোকজন তাকে হত্যা করেছে।

রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেন, আসাদুল বারী খানের হত্যা বিষয়টি জানার পর আমি সেখানে প্রায় দেড়শত পুলিশ মোতায়েন করেছি। শোনা যাচ্ছে জজ আলী বিশ্বাস এবং কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খান দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে এমন ঘটনা ঘটতে পারে।

এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করেনি। মামলা দায়ের করা হলে পুলিশ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। হত্যাকান্ডের সাথে জড়িত থাকা সন্দেহে ৫জনকে আটক করা হয়েছে বলে জানান তিনি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ