বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

শিক্ষকদের উদ্যোগে ১৫জন দরিদ্র শিক্ষার্থীর মাঝে ২১ হাজার টাকা বিতরণ

মোঃ হাছিনুর রহমান আকরাম, চাঁদপুর প্রতিনিধি

ঐতিহ্যবাহী চাঁদপুর সরকারি কলেজের বাংলা বিভাগের পক্ষ থেকে নভেল করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দূর্যোগে হত দরিদ্র ১৫ জন শিক্ষার্থীকে একুশ হাজার টাকা আর্থিক প্রণোদনা দেয়া হয়। এ জন্য বাংলা বিভাগের বিভাগীয় প্রধানসহ বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন অধ্যক্ষ।

করোনার কারণে সকল শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায় চাঁদপুর সরকারি কলেজ ও বন্ধ রয়েছে। যদিও শিক্ষকরা অনলাইনে গুরুত্বপূর্ণ ক্লাসগুলো নেওয়ার চেষ্টা করছেন। এরই মধ্যে গতকাল চাঁদপুর সরকারি কলেজের ১৫ জন হতদরিদ্র শিক্ষার্থীকে চিন্হিত করে শিক্ষকদের উদ্যোগে উত্তোলন কৃত ২১ হাজার টাকা বণ্টন করা হয়।

এ বিষয়ে চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ বলেন, “শিক্ষার্থীদেরকে বলব, কলেজ পরিবার সব সময় তোমাদের পাশে ছিল, আছে এবং থাকবে। কলেজের কোন শিক্ষার্থী বা তাদের পরিবার অার্থিক কষ্টে থাকলে নিজ বিভাগের শিক্ষকবৃন্দ অথবা কলেজ প্রশাসনের সাথে যোগাযোগ করার জন্য বলা হল।”

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ