শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

শিখতে শিখতে আয়ের সুযোগ

প্রদীপ বিশ্বাস

বর্তমান সময়ে যারা সফলতার সাথে ফ্রিল্যান্সিং করছে তাদের অধিকাংশই ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশনের সাথে যুক্ত। ওয়ার্ডপ্রেসের অফিসিয়াল তথ্যমতে পৃথিবীর ৩০% ওয়েবসাইট তৈরি করা হয় এটি দিয়ে। এটির মাধ্যমে খুব সহজে ৫/৬ ঘন্টার মধ্যে একটি থিম কাস্টমাইজ করা যায়।

আপনি যদি এই কোর্সের জন্য নিজেকে উপযুক্ত মনে করেন, আপনার যদি কম্পিউটার বা ল্যাপটপ থাকে তাহলে আমাদের ফেসবুক পেজের ইনবক্সে আপনার ফোন নাম্বারটি দিয়ে আগ্রহ প্রকাশ করুন।

কোর্সটি কিভাবে করবো ?

এই কোর্সটি করার জন্য থাকতে হবে আপনার একটি কম্পিউটার বা ল্যাপটপ এবং ইন্টারনেটে সংযোগ। বাসায় বসে ভিডিও টিউটোরিয়াল দেখে যেকোন সময়ে শিখে নিতে পারবেন। যদি কোথাও সমস্যা হয় তাহলে জুমে লাইভ ক্লাসে সমাধান করা হবে। প্রতিদিন রাত ৯ টায় চলবে জুম লাইভ।

এছাড়া আপনাকে যুক্ত করা হবে ফেসবুক প্রাইভেট গ্রুপে। সেখানে ভিডিও টিউটোরিয়াল আপলোড করা হবে। সেগুলো দেখে আপনার সুবিধামত সময়ে শিখে নিতে পারবেন। সমস্যায় পড়লে ম্যাসেঞ্জার গ্রুপে জানাবেন। আর রাত ৯ টার লাইভ ক্লাস তো আছেই।

যা যা শেখানো হবে কোর্সে:

৪ টি ভিডিও টিউটোরিয়ালের মাধ্যমে ৮ দিনে html শিখিয়ে নেওয়া হবে। css শেখানো হবে ২০ দিনে ১০ টি ভিডিও টিউটোরিয়ালের মাধ্যমে। এছাড়া প্রতিদিন রাত ৯ টা থেকে অফিসিয়াল ট্রেনিং গ্রুপে লাইভ ক্লাস হবে। ১ মাসে html ও css শেষ করার পর বাকি ১ মাস ধরে শেখানো হবে নিউজপোর্টাল, ই-কমার্স সাইট এবং পারসোনাল ওয়েবসাইট কাস্টমাজেশন করার কাজ।

কিভাবে আয় করব ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন শিখে?

কাস্টমাইজেশনের উপর যদি ক্যারিয়ার গড়তে চান তাহলে আপনাকে html, css জানতে হবে। যদিও কাস্টমাইজেশন করতে কোডিং এর তেমন একটা প্রয়োজন নেই। তবে ক্লায়েন্টের চাহিদা অনুযায়ী কাজ করার সময় টুকটাক কোডিং করা লাগতে পারে। সেজন্য আমাদের কোর্সে আমরা html, css ও কাস্টমাইজেশন শেখাব। যতজন এই কোর্সে অংশ নেবে তাদের সবাইকে কোর্স শুরু দেড় মাস পর থেকে প্রজেক্ট দেওয়া শুরু হবে। যিনি যত বেশি কাজ করবেন, তার আয় তত বেশি হবে।

কোর্স শেষে কিভাবে আয় করবেন:

দুই মাসের কোর্স শেষ হওয়ার আগেই আপনারা আয় করার উপযুক্ত হয়ে যাবেন। নিয়মিত “কাজের খবর” থেকেই কাজ পাবেন। পাশাপাশি আপনারা ফাইবারসহ অন্যান্য মার্কেটে বিট করার উপযুক্ত হয়ে যাবেন। ২ মাস পর সবার জন্য থাকছে কাজের খবরের পক্ষ থেকে একটি টি-শার্ট। কারা কোর্স করাবেনঃ কোর্সের কো-অর্ডিনেটর হিসেবে থাকছে কাজের খবরের সিইও প্রদীপ বিশ্বাস এবং সিনিয়র ওয়েব ডেভলপার সৌকত অধিকারী।

কোর্স ফিঃ

ওয়েবসাইট কাস্টমাউজেশনের এই প্রফেশনাল কোর্সের মেয়াদ ২ মাস। কোর্স ফি ৫০০০/ টাকা। ২৫০০ টাকা দিয়ে কোর্স শুরু করতে হবে। বাকি টাকা পরের মাসে আয় করে পরিশোধ করার সুযোগ রয়েছে। আমরাই কাজ দেব, তাই আয় করা নিয়ে নিশ্চিন্তে থাকুন। শুধু আমাদের ভিডিও এবং নির্দেশনা অনুযায়ী কাজটি শিখে নিন।

কবে থেকে কোর্স শুরুঃ

১২ সেপ্টেম্বর থেকে শুরু হবে কোর্সটি। এই মাসে শেখানো হবে html ও css পরের মাসে শেখানো হবে নিউজপোর্টাল ই-কমার্স সাইট কাস্টমাইজেশন।

কিভাবে কোর্সে ভর্তি হব?

১১ই সেস্টেম্বরের মধ্যে 01937-717.141 (পারসোনাল বিকাশ) নাম্বারে ২৫০০ টাকা পরিশোধ করলে আপনাকে যুক্ত করে নেওয়া হবে লাইভ ট্রেনিং গ্রুপে। টাকা পাঠানোর পর ফোন অথবা ম্যাসেজ দিয়ে নিশ্চিত করে নিন আপনার ভর্তি। যারা ইতিমধ্যে ভর্তি হয়েছেন তাদের নিয়ে খোলা হয়েছে একটি ম্যাসেঞ্জার গ্রুপ। সেখানে সব সময় সাপোর্ট পাবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ