বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

শিবগঞ্জে নন-এমপিও শিক্ষক কর্মচারীদের মাঝে চেক বিতরন
মিজানুর রহমান, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি / ১৮৭ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

মহামারী করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত নন-এমপিও শিক্ষক কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরন করা হয়েছে। আজ রোববার শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে বগুড়ার শিবগঞ্জের নন-এমপিও শিক্ষক কর্মচারীদের মাঝে অনুদানের চেক বিতরন করা হয়।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কবিরের সভাপতিত্বে আয়োজিত অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান খান, চৌধুরী আর্দশ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম রতন, অফিস সহকারী আনোয়ারুল ইসলাম প্রমুখ। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির বলেন, এমপিও ভুক্তি চলমান প্রকিয়া আছে। ইতিপূর্বে অনেক নিন্ম মাধ্যমিক বিদ্যালয় এমপিও ভুক্ত হয়েছে।

দেশের এই সংকটময় মহূর্তে প্রধানমন্ত্রী শিক্ষকদের কথা মাথায় রেখেছেন। উপজেলায় মোট ১৪১ জন নন এমপিও শিক্ষকদের মাঝে অনুদানের চেক বিতরন করা হবে। এদের মধ্যে ১০৬ জন শিক্ষক ও ৩৫ জন কর্মচারী। প্রতিজন শিক্ষকের অনুকূলে ৫০০০ টাকা এবং কর্মচারীর অনুকূলে ২৫০০ টাকার চেক বিতরন করা হচ্ছে। এসময় অনুদানের চেক পেয়ে শিক্ষক কর্মচারীরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares