রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

শিবচরে দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান, পরিবহন বন্ধ ঘোষণা
ডেক্স রিপোর্ট / ১৬৭ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

করোনা ঝুঁকিতে জনসমাগম এড়াতে মাদারীপুরের শিবচরে নিত্য প্রয়োজনীয় জিনিস ব্যতীত সবধরনের প্রতিষ্ঠান ও গণপরিবহন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

করোনা প্রতিরোধে মাদারীপুরের শিবচরে জন-সমাগম এড়াতে সকল দোকানপাট,ব্যবসা প্রতিষ্ঠান (নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দোকান ব্যতীত) লোকাল পরিবহন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। বৃহস্পতিবার বিকেলে করোনা প্রতিরোধে জরুরী সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করে প্রশাসন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সম্প্রতি করোনা ঝুঁকিতে শিবচরকে সর্বাধিক ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছেন স্বাস্থ্য মন্ত্রনালয়। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেলে করোনা প্রতিরোধে জরুরী সভার আয়োজন করে শিবচর উপজেলা প্রশাসন। সভায় জন-সমাগম এড়াতে সকল দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান (শুধু মাত্র নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দোকান ব্যাতীত)ও শিবচরের গণ-পরিবহন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছেন স্থানীয় প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান জানান, যেহেতু শিবচর করোনা ঝুঁকিতে রয়েছে তাই আজ সন্ধা ৭টা থেকে অনির্দিষ্ট কালের জন্য ২৪ঘন্টা সবধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ও ঔষধ ফার্মেসির খোলা রাখা যাবে। বিশেষ করে বিদেশ ফেরত প্রবাসী নিজ বাড়িতে অবস্থান করার জন্য অনুরোধ জানান।

এছাড়া কেউ যদি হোম কোয়ারেন্টাইন না মানে তাহলে শিবচর নন্দকুমার ইনস্টিটিউশনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন হিসেবে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares