রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ফেনসিডিলসহ আটক ২ সাভারে অবৈধ গ্যাস লাইন বিস্ফোরণ, চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা

শিশুকে গাছে বেধে মাকে গনধর্ষন সেই গৃহবধূর ডাক্তারি পরীক্ষায় আলামত পেয়েছে

কে এম রিয়াজুল ইসলাম, বরগুনা

বরগুনায় মেয়েকে গাছে বেধে গনধর্ষণের শিকার সেই গৃহবধূর ডাক্তারি পরীক্ষায় গণধর্ষণের আলামত পাওয়া গেছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেনারেল হাসপাতালের পরিচালক ডা: সোহরাব হোসেন।

এ গনধর্ষনের ঘটনায় এ পর্যন্ত তিন জনকে গ্রেফতার করা হয়।যাদের মধ্যে একজন র‌্যাবের কাছে ওই গৃহবধূকে গনধর্ষনের কথা স্বীকারও করেছেন। তবে তালতলী থানা পুলিশ মামলা নিয়েছে ধর্ষণ চেষ্টা মামলা।

জানা যায়,২২ এপ্রিল তালতলীর শুভসন্ধ্যা এলাকায় মেয়েকে গাছে বেধে গনধর্ষণের শিকার হয় ওই গৃহবধূ। পরে গৃহবধু থানায় আসলে এক সপ্তাহ পর ধর্ষণ চেষ্টার মামলা নেয় থানা পুলিশ।

এ ঘটনাটি নিয়ে মিডিয়ায় সংবাদ প্রকাশের পর ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা করায় পুলিশ।  এ বিষয়ে জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. সোহরাব হোসেন জানান, গনধর্ষণের আলামত পাওয়া গেছে। ওই গৃহবধু গণধর্ষণের শিকার হয়েছেন।

এ গনধর্ষণের ঘটনায় আসামিদের ধরতে প্রথমে অভিযানে নামে র‌্যাব-৮ পটুয়াখালী ও বরগুনা কোম্পানী। বরগুনা সদর উপজেলা থেকে গ্রেফতার করা হয় জহিরুল আকন নামের এক ধর্ষক। র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন বলেন, জহিরুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই গৃহবধূকে গনধর্ষণ করা হয়েছিল বলে জানায়। তবে সে ধর্ষণ করেনি। তার সহযোগীসহ চারজন গনধর্ষণ করেছে। নির্যাতিত এ গৃহবধু বলেন, পুলিশ তাকে চাপ সৃষ্টি করে ধর্ষণ চেষ্টার মামলা দিতে বাধ্য করেছিল।

এ বিষয়ে তালতলী থানার ওসি বলেন, এরই মধ্যে এজাহারভূক্ত আসামি নজরুল ও এমাদুলকে গ্রেফতার করা হয়েছে। পলাতক এখনও দু’জন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ