শনিবার, ০৮ মে ২০২১, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

শেরপুরসহ ময়মনসিংহের সব জেলা লকডাউন

এ এম আব্দুল ওয়াদুদ, শেরপুর প্রতিনিধি

দেশে কোভিড-১৯ এর বিস্তার ঠেকাতে এলাকাভিত্তিক লকডাউনের উদ্যোগ নিয়েছে সরকার। আক্রান্তের আধিক্য বিবেচনায় রেড জোন, ইয়েলো জোন ও গ্রিন জোনে চিহ্নিত করে তা বাস্তবায়ন করার পদক্ষেপ গ্রহণ করা হয়ছে।

সরকারের শীর্ষ পর্যায় থেকে এ কথা জানানোর পর স্বাস্থ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে দেশের তিনটি বিভাগ, ৫০টি জেলা ও ৪০০টি উপজেলাকে পুরোপুরি লকডাউন (রেড জোন বিবেচিত) দেখানো হচ্ছে। আংশিক লকডাউন (ইয়েলো জোন বিবেচিত) দেখানো হচ্ছে পাঁচটি বিভাগ, ১৩টি জেলা ও ১৯টি উপজেলাকে। আর লকডাউন নয় (গ্রিন জোন বিবেচিত) এমন জেলা দেখানো হচ্ছে একটি এবং উপজেলা দেখানো হচ্ছে ৭৫টি।
রেডজোনে শেরপুর জেলা,থাকবে পুরোপুরি লকডাউন।শেরপুর জেলাসহ ময়মনসিংহ বিভাগের সবকটি জেলা থাকবে পুরোপুরি লকডাউন।

ইতিমধ্যে শেরপুর জেলায় করোনায় মোট আক্রান্ত হয়েছেন ১২০জন।মৃত্যুবরণ করছেন ২জন।
সিভিল সার্জন ডাঃ একেএম আনোয়ারুর রউফ বলেন রবিবার পর্যন জেলায় মোট আক্রান্ত হয়েছে ১২০জন এর মধ্যে শেরপুর সদর উপজেলায় ৫৩জন,শ্রীবরদীতে ১১জন,ঝিনাইগাতীতে ১৪জন,নকলায়২৩জন,ও নালিতাবাড়ীতে ১৯জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স