সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:৪০ অপরাহ্ন

শেরপুরে করোনায় আক্রান্ত দুই নারী সম্পূর্ণ সুস্থ, ফিরছেন বাড়িতে

এ এম আব্দুল ওয়াদুদ, শেরপুর প্রতিনিধি

করোনা ভাইরাসকে পরাজিত করে অবশেষে সুস্থ্য হয়ে উঠলেন শেরপুরে কোভিড-১৯ এ আক্রান্ত প্রথম দুই নারী।তারা বর্তমানে সম্পূর্ণ সুস্থ্য রয়েছেন। শেরপুর সদর হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে তারা আজ বাড়ি ফিরছেন।

গত ৫ এপ্রিল রবিবার শেরপুরে প্রথমবারের মত দুই করোনা রোগী সনাক্ত হয়। সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের ছনকান্দা গ্রামের ঢাকা ফেরত এক গৃহবধু শাহীনা আক্তার(৩৮) আর শ্রীবরদী উপজেলার সাতানী এলাকার বাসিন্দা ও শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়া খুদেজা বেগম (৫০) ।

শেরপুরের সিভিল সার্জন ডাঃ একেএম আনওয়ারুর রউফ জানান, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গের কারণে গত ৪ এপ্রিল সদর উপজেলার ওই গৃহবধূ এবং শ্রীবরদী উপজেলা হাসপাতালের ওই আয়াসহ ৫ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বিভাগীয় করোনা পরীক্ষার ইউনিটে পাঠানো হয়।গত ৫ এপ্রিল রবিবার রাতে তাদের পরীক্ষার ফলাফল পজেটিভ আসে।

পরে আক্রান্ত দুই নারীকে সদর হাসপালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়।শেরপুর সদর হাসপাতালের আইসোলেশনে ১১দিন চিকিৎসাধীন থাকার পর আজ সকালে তারা সম্পূর্ণ সুস্থ্য হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেন। বিষয়টি নিশ্চিত করেছেন ডাঃ মোঃ মোবারক হোসেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স

Shares