সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫১ অপরাহ্ন

শেরপুরে করোনা প্রতিরোধে জনসচেতনতা ও জীবানুনাশক স্প্রে

এ এম আব্দুল ওয়াদুদ (শেরপুর প্রতিনিধি)

সেচ্ছাসেবী সংগঠন “বিডি ক্লিন শেরপুরের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা ও জীবাণুনাশক স্প্রে করা হয়।গতকাল (২৮ মার্চ)রাতে শেরপুরে কানাশাখোলা বাজারে করোনা প্রতিরোধে জনসচেতনতায় মাক্স ব্যবহার, সামাজিক দূরত্ব বজার রাখতে অনুরোধ, বাজারে অযথা আড্ডা দেওয়া থেকে বিরত থাকতে অনুরোধ ও জীবানুনাশক স্প্রে করেন বিডি ক্লিন তারুণ্যরা।

রাত ৮: ০০ঘটিকা হতে শুরু করে রাত ১০: ০০ পর্যন্ত বাজারের সকল স্থান ও দোকানপাট আশেপাশে স্পে করেন।  রাস্তায় দূরপাল্লার মালবাহী ট্রাক, যাত্রীবাহী মটরসাইকেল সহ সকল পরিবহনে জীবানুনাশক স্প্রে করা হয়। পাশাপাশি বাজারের গুরুত্বপূর্ণ স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনমূলক মাইকিং করা হয়।

বিডি ক্লিন শেরপুরের জেলা সমন্বয়ক আল আমিন রাজু বলেন, আমরা পুরো শেরপুর জেলার শহর সহ প্রতিটি গ্রামের হাট বাজারে এ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরো বলেন,  বিশ্বব্যাপী এই মহামারী পরিস্থিতিতে শেরপুর কে ভাইরাস সংক্রমন থেকে মুক্ত রাখতে স্বেচ্ছাসেবী দের এই কার্যক্রম ধারাবাহিকভাবে চলমান থাকবে। যারা এই কার্যক্রমে অংশগ্রহণ করবেন তাদেরকে যোগাযোগ করে করোনা সচেতনতা ও প্রতিরোধ টিমে উপস্থিতি নিশ্চিত করতে বলেছেন।

উল্লেখ্য গতকাল রক্তসৈনিক আশরাফুল আলম আকাশ কর্তৃক ২টি স্প্রে মেশিন কিনে দেওয়ার পর তা দিয়েই জীবাণুনাশক স্প্রে কার্যক্রম শুরু করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ