শনিবার, ০৮ মে ২০২১, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

শেরপুরে করোনা সনাক্তের সংখ্যা ১০৮

এ এম আব্দুল ওয়াদুদ, শেরপুর 

শেরপুরে নতুন করে করে আরো ১৪ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত। গত ৮এপ্রিল থেকে ২১৬০ জনের নমুনা সংগ্রহের মধ্যে ১০৮ জনের কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়েছে শেরপুর জেলায়। ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৫জন এবং মারা গিয়েছেন একজন। শেরপুর সদরে সবচেয়ে বেশি সনাক্ত হয়েছে।

আজ সকালে জেলা সিভিল সার্জন ডা.আনোয়ারুর রউফ এ তথ্য নিশ্চিত করেছেন। জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে ৩জুন বুধবার নতুন করে আক্রান্তের মধ্যে নকলা উপজেলায় ৯জন, ঝিনাইগাতীতে ৩জন ও নালিতাবাড়ি উপজেলায় ২ জন রয়েছেন।

এদিকে জেলায় মোট আক্রান্তের ১০৮জনের মধ্যে শেরপুর সদরে ৫০জন,নকলা উপজেলায় ২০ জন, নালিতাবাড়ি উপজেলায় ১৪ জন, ঝিনাইগাতীতে ১৩ জন, শ্রবরদী উপজেলায় ১১ জন করোনা সনাক্ত হয়েছে।

এখন পর্যন্ত প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছে ১৫ জন এবং হোম আইসোলেশনে রয়েছে ২৭ জন।
সিভিল সার্জন ডা.আনোয়ারুর রউফ বলেন,প্রথমিকভাবে ধারণা করা যাচ্ছে,সামাজিক সংস্পর্শের কারণেই তারা করোনায় সংক্রমিত হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স