মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:৫৬ অপরাহ্ন

শেরপুরে কর্মহীনদের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক

এ এম আব্দুল ওয়াদুদ (শেরপুর প্রতিনিধি)

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে সারাদেশের ন্যায় শেরপুরেও লকডাউন চলাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত মানবিক সহায়তা কর্মসূচির আওতায় কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে তাদের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন
জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

আজ রবিবার ২৯ মার্চ দুপুরে শেরপুর শহরের বিভিন্ন স্থানে গিয়ে জেলা প্রশাসক আনার কলি মাহবুব নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছেদিচ্ছেন। আজ যে সকল এলাকায় ত্রাণবিতরণ করা হয় নবীনগর, চকপাঠক, পশ্চিমশেরী ও নওহাটা এলাকার শতাধিক কর্মহীন মানুষদের মাঝে ওই খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৩ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু, ১ কেজি লবণ, ১ লিটার তেল, কাঁচা মরিচ, সাবান ইত্যাদি। খাদ্যসামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক আনার কলি মাহবুব বলেন, করোনাভাইরাসের কারণে বিভিন্ন
প্রতিষ্ঠান ও লোকসমাগম বন্ধ থাকায় নিম্নআয়ের মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। আমরা সরকারের পক্ষ থেকে দরিদ্র মানুষের মাঝে ওইসব খাদ্য বিতরণ শুরু করেছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে। ওইসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম এহছানুল মামুন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন, সহকারি কমিশনার (ভূমি) ফারুক আল মাসুদ, এনডিসি মিজানুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এদিকে খাদ্যসামগ্রী পেয়ে বেজায় খুশি নিম্নআয়ের কর্মহীন মানুষরা। তারা বলছেন কাজকাম না থাকায় চিন্তায় আছিলাম কেমনে খাওন জুগার করমু। এহন দূর হয়ছে চিন্তা। তারা জেলা প্রশাসকসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ