শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৩৪ অপরাহ্ন

শেরপুরে কৃষকের ধান কেটে দিলেন ছাত্রলীগ

রবিউল ইসলাম, শেরপুর নালিতাবাড়ী প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার,নালিতাবাড়ী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মরাখালি গ্রামের দরিদ্র প্রান্তিক কৃষক আব্দুল কাদিরের ৩০ শতাংশ জমির ধান পেশাদারের ন্যায় কেটে দিলেন ছাত্রলীগের কর্মীরা।

আজ শুক্রবার ১লা মে শ্রমিক দিবস। আর শ্রমিকের প্রতি সম্মান শ্রদ্ধা ভালবাসা রেখে নালিতাবাড়ী ছাত্রলীগের ধান কাটা কমিটির সমন্বয়ে দারিদ্র্য প্রান্তিক কৃষকের ধান কেটে দিলেন তারা।

এ সময়ে উপস্থিত ছিলেন ছাত্রলীগের নেতৃত্ব বৃন্দ,তার মধ্যে নালিতাবাড়ী ধানকাটা কর্মসূচির প্রধান সমন্বয়ক রাজিব মালিক, মুখ্য সমন্বয়ক মুনতাজ সারোয়ার, জেলা ছাত্রলীগের অন্যতম নেতা রাকিবুজ্জামান রাসেল, জাহিদুল ইসলাম জসিম,শেরপুর পলিটেকনিক সভাপতি হাসান,নালিতাবাড়ী ছাত্র নেতা আবিত আল হোসাইন সৈকত,তাইবুর রহমান, গোলাম মাওলা,ছাব্বির আহমেদ বাদশা,সজিব আহমেদ,আবুহেনা,নাজমুল হাসান তানভির,জোনায়েদ সাকি,মিজান শেখ,আশিকুর রহমান সহ আরও ছাত্রলীগের কর্মীরা।

এ সময়ে তাবিত আল হোসাইন সৈকত বলেন, দেশের এই ক্লান্তিকালে আমরা ছাত্রলীগ এগিয়ে যাবো অসহায় গরিব দারিদ্র্য কৃষকদের ধান কেটে দিয়ে।আমাদের এই উদ্যোগ চলন্ত থাকবে যতদিন না ধান কাটা শেষ হয়। অন্যান্য ছাত্রলীগের কর্মীরা বলেন, আজ ১লা মে শ্রমিক দিবস আর এই শ্রমিক দিবসের মাসে নিজেকে ধান কাটায় নিযুক্ত করতে পারায় আমরা খুব আনন্দিত।কেননা শ্রমিকের কষ্ট আমরা অনুভব করতে পারছি আর এই ধান কাটার মধ্যে শ্রমিকদের হাজার ছালাম জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ