রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

শেরপুরে পানিতে বিদ্যুৎতায়িত হয়ে ইজিবাই চালকের মৃত্যু

এ এম আব্দুল ওয়াদুদ, শেরপুর জেলা প্রতিনিধি

শেরপুরে ট্রাফিক পুলিশের ফেলে দেওয়া সিট তুলতে গিয়ে বিদ্যুৎতায়িত হয়ে এক ইজিবাই চালকের মৃত্যু।

শেরপুর শহরের খোয়ারপাড় শাপলা চত্ত্বের ফোয়ারার পানিতে নেমে বিদ্যুৎতায়িত হয়ে খোকন মিয়া(২৬)নামে এক ইজিবাই চালকের মৃত্যু হয়েছে।নিহত খোকন মিয়া শ্রীবরদী উপজেলার গোপালখিলা গ্রামের আব্দুল হাকিমের ছেলে ও দুই কন্যা সন্তানের জনক।

প্রত্যক্ষদর্শীরা জানায়,আজ ১৫মে(শুক্রবার)বিকেল সাড়ে ৩টার দিয়ে খোয়ারপারমোড়ে সরকারী নির্দেশনা অমান্য করে ইজিবাইকে যাত্রী পরিবহন করা হচ্ছিল।সেখানে কর্তব্যরত ট্রাফিক পুলিশ ও ডিবি পুলিশরা লকডাউন কার্যকর করতে ইজিবাই চালকদের সরিয়ে দিচ্ছিলেন।কিছু কিছু ইজিবাইকের পিছনের সিট খুলে রেখে দেওয়া হচ্ছিল।

একপর্যায়ে নিহত খোকনের ইজিবাইকের ফিছনেরে সিট খুলে ফোয়ারার পানিতে ফেলে দেন এক ট্রাফিক পুলিশ।সিট তুলতে গিয়ে ফোয়ারার পানিতে বিদ্যুৎতায়িত হয়ে পরেন খোকন।ঐফোয়ারার পানি আগে থেকেই মোটরের তারের মাধ্যমে বিদ্যুৎতায়িত হয়েছিল বলে জানা যায় স্থানিয় সূত্রে।

আশেপাশের মানুষ বিষয়টি জানতে পেরে বিদ্যুতের সংযোগ বন্ধ করে তাকে উদ্ধার করে।স্থানিয়দের সহায়তায় ডিবি পুলিশ ও ট্রাফি পুলিশ জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

কর্তব্যরত ডাঃখাইরুল কবির সুমন তাকে মৃত্য ঘোষণা করে বলেন হাসপাতালে নিয়ে আসার আগেই খোকন মিয়া মৃত্যুবরণ করেন।পরে ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন,আমি ঘটনা স্থল পরিদর্শন করেছি,এ বিষয়ে অনুসন্ধান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স